Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গৃহস্থের মঙ্গল কামনায় যজ্ঞ অনুষ্ঠান করে সম্প্রীতির বার্তা দিলেন রিতা দেবী

গৃহস্থের মঙ্গল কামনায় যজ্ঞ অনুষ্ঠান করলেন রিতা দেবী
ভিডিও দেখতে ক্লিক করুন https://youtu.be/_dE5iNCpUbkপারিবারিক পূজার্চনা হোম যজ্ঞ পূজার্চনা করলেন মহিষাদল গোপালপুরের বাসিন্দা রিতা ভট্টাচার্য ৩ রা জুলাই বুধবার সকাল থেকে শুরু হয় …

 


গৃহস্থের মঙ্গল কামনায় যজ্ঞ অনুষ্ঠান করলেন রিতা দেবী


ভিডিও দেখতে ক্লিক করুন 

https://youtu.be/_dE5iNCpUbk

পারিবারিক পূজার্চনা হোম যজ্ঞ পূজার্চনা করলেন মহিষাদল গোপালপুরের বাসিন্দা রিতা ভট্টাচার্য ৩ রা জুলাই বুধবার সকাল থেকে শুরু হয় যজ্ঞ ও পূজা অর্চনা  প্রায় ২৮ জন ব্রাহ্মণের উপস্থিতিতে এই যোজ্ঞ সম্পন্ন হয় ।


উপস্থিত ছিলেন স্থানীয় হলদিয়া ইসকন মন্দিরের মহারাজ গন বিভিন্ন স্তরের মানুষজন। এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ। পরিবারের প্রধান লায়ন শেখ মজাফফর সাহেবের উপস্থিতিতে যজ্ঞনুষ্ঠান সম্পন্ন হয় । অবশেষে যজ্ঞ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হলেন যজ্ঞের আহুতি ব্রাহ্মণ এবং পরিবারের গৃহকর্ত্রী রিতা ভট্টাচার্য তিনি বললেন আমার নিজ বাড়িতে অষ্টধাতু নির্মিত মা দুর্গার মূর্তি রয়েছেন, সারা ভারতবর্ষের বিভিন্ন জায়গার যেখানে গিয়েছে সেই সকল  দেব-দেবী মূর্তি আমার বাড়িতেই রয়েছেন। বাস্তু এবং আমার স্বামী শেখ মজাফফর ছেলে শেখ অনিরুদ্ধ কন্যা শেখ অলিভিয়া এবং পুত্রবধূ নেহা সহ বন্ধু-বান্ধব আনুষঙ্গিক আত্মীয় পরিজনের সকলের মঙ্গল কামনায় এই যজ্ঞনুষ্ঠান করলাম। এই  অনুষ্ঠান করে খুবই ভালো লাগলো ভাবতেও পারিনি এই জল বৃষ্টিকে মাথায় রেখে এত মানুষ এই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। যারা অংশগ্রহণ করেছেন তাদের সকলের কে কৃতজ্ঞতা জানাই সকলের মঙ্গল হোক এই কামনা করি। এই দিন রিতা দেবী ২৮ জন ব্রাহ্মণের সাথে অন্যান্যদের হাতেও দান সামগ্রী  তুলে দিলেন। ভোজন দক্ষিণা সকলের হাতে তুলে দিলেন এদিন যেন রিতা দেবী কল্পতরু হয়ে গেলেন? 

 যজ্ঞ অনুষ্ঠানের সাথে সাথেই সকলের জন্য ভুরিভুজি খাওয়ার ছিল অঠেল আয়োজন। 

No comments