Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া শিল্প তালুক থেকে বাচ্চা নিখোঁজ হওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে স্কুল কর্তৃপক্ষ

বাচ্চা নিখোঁজ হওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে স্কুল কর্তৃপক্ষ

হলদিয়া শিল্প তালুক থেকে বাচ্চা নিখোঁজ হওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে স্কুল কর্তৃপক্ষমেদিনীপুর জেলার শিল্প তালুক হলদিয়া হলদিয়া টাউনশিপ এলাকা থেকে বাচ্চা নিখোঁজ হওয়ার সমস্…

 


বাচ্চা নিখোঁজ হওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে স্কুল কর্তৃপক্ষ



হলদিয়া শিল্প তালুক থেকে বাচ্চা নিখোঁজ হওয়ার ঘটনায় নড়েচড়ে বসেছে স্কুল কর্তৃপক্ষ

মেদিনীপুর জেলার শিল্প তালুক হলদিয়া হলদিয়া টাউনশিপ এলাকা থেকে বাচ্চা নিখোঁজ হওয়ার সমস্যায় পড়ছেন স্কুল কর্তৃপক্ষ এবং অভিভাবক সে নিয়েই প্রশাসনের তরফ থেকে স্কুল বাস গুলির উপর চলছে নজরদারি স্কুল কর্তৃপক্ষ  স্কুল পরিচালনার ক্ষেত্রে নিয়মে কিছু পরিবর্তন এসেছে।

হলদিয়া ব্রজনাথচক স্টেট প্লান প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষিকা সুপ্রিয়া দাস  হলদিয়া বন্দর ডিজিটাল অনলাইনে জানান । আমার পাশের স্কুল দরো  শোভারামপুর স্কুলের ছাত্র নিখোঁজ হওয়ায় আমরা সকলেই ভীষণ উদ্বিগ্ন ও আতঙ্কিত। সেজন্যই আমাদের স্কুলের অভিভাবকদের একটি whatsapp গ্রুপ রয়েছে সেখানেই ছাত্র-ছাত্রীরা কিভাবে আসবে এবং স্কুল ছুটির পর একসঙ্গে যাতে বাড়ি ফিরে সে ধরনের নজরদারি চলছে। এবং টিফিনের সময় স্কুলের বাইরে কোন দোকানে যাওয়া নিষেধ করা হয়েছে। তাই প্রত্যেক অভিভাবককে জানানো হয়েছে স্কুলে আসার সময় ছাত্রছাত্রীরা যাতে জল পর্যাপ্ত পরিমাণে খায় তার জন্য এক লিটার করে জলের বোতল তাদের স্কুল ব্যাগে ভর্তি করে দেওয়ার জন্য আবেদন করা হয়েছে। মিড ডে মিলে তিনজন করে রাঁধুনি থাকেন।কাজ শেষে একজনকে স্কুলের গেটের সামনে নজরদারি করার জন্য বলা হয়েছে। যাতে বাচ্চা নিখোঁজ হওয়ার ঘটনা না ঘটে। এরকমই কঠিন পদক্ষেপ নিলেন সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন স্থানীয় অভিভাবক থেকে অন্যান্য স্কুলের শিক্ষক-শিক্ষিকার গণ। স্বাগত জানিয়েছেন স্কুলের প্রাক্তন ছাত্র-মানস ভূঁইয়া, স্বাগত জানিয়েছেন পূর্ব মেদিনীপুর জেলা স্কুল শিক্ষা সংসদের চেয়ারম্যান।

No comments