Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিষাদল থানার ট্রাফিকের উদ্যোগে সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি

মহিষাদল থানার ট্রাফিকের উদ্যোগে সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচিরাজ্য সরকারের সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি চলছে। তারই মধ্যে বাস, অটো, টোটো চালকদের দৌরাত্ম বেড়েছে। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা, সকলেই যদি রাজ্য সরকারের এই সেফ ড্রাইভ সেভ ল…

 



মহিষাদল থানার ট্রাফিকের উদ্যোগে সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি

রাজ্য সরকারের সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি চলছে। তারই মধ্যে বাস, অটো, টোটো চালকদের দৌরাত্ম বেড়েছে। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা, সকলেই যদি রাজ্য সরকারের এই সেফ ড্রাইভ সেভ লাইফ মেনে চলত।  তাহলে বাড়তনা দুর্ঘটনা শোনা যেতনা স্বজন হারা কান্না।

 কিন্তু প্রতিনিয়ত পুলিশ প্রশাসনের উদ্যোগে এই কর্মসূচি পালন হলেও এলাকার মানুষ সচেতন হয়নি। পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে এবং বিভিন্ন থানা ট্রাফিক এবং পুলিশের সহযোগিতা নিয়েই চলছে সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি।


মহিষাদল থানার উদ্যোগে ট্রাফিক পুলিশের উদ্যোগে চলছে কর্মসূচি। বার্তা দিলেন " সাবধানে গাড়ি চালান, জীবন বাঁচান " সিভিক ভলেন্টিয়ারদের নিয়ে মহিষাদল হাসপাতাল মোড় থেকে  সিনেমা মোড় পর্যন্ত চলল  কর্মসূচি। আজকের কর্মসূচিতে উপস্থিত ছিলেন মহিষাদল থানার অফিস ইনচার্জ সহ হাইওয়ে ট্রাফিক ইনচার্জ প্রমুখ।

 জনসাধারণের  সচেতনতার উদ্দেশ্যে প্রচার করা হয়....

১। হেলমেট ছাড়া মোটর বাইক চালাবেন না এবং চড়বেন না। 

২। অতিরিক্ত গতি বেগে গাড়ি চালাবেন না ।

৩। মদ্যপ অবস্থায় গাড়ি চালাবেন না।

৪। মোটরসাইকেলে দুজনের বেশি চড়বেন না।

৫। গাড়ির চালক ও আরোহী অবশ্যই সীট বেল্ট  ব্যবহার করুন।

৬। বাস রাস্তার ওপর নিজেদের খুশি মত যেখানে  - সেখানে অর্থাৎ যত্র - তত্র মোটরবাইক , মেশিন ভ্যান, টোটো ও অটো দাঁড় করিয়ে রাখবেন না।

No comments