Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুকে নগর কীর্তন চলাকালীন মাটি বোঝাই ভ্যানের ধাক্কায় আহত ৬ জন গুরুতর আহত 2 সাধারণ মানুষ সাধারণ নগর কীর্তনপথচারী

তমলুকে নগর কীর্তন চলাকালীন মাটি বোঝাই ভ্যানের ধাক্কায় আহত হলেন ৬ জন গুরুতর আহত 2পথচারী

TAMLUK_ABAROD


মির্জাপুর খালের এই মাটি স্থানীয় প্রশাসনের সাথে যোগসাজশ করে  মাটি মাফিয়ারা অবৈধভাবে  মাটি কেটে পিক আপ ভ্যান করে চড়া দরে মেছেদা ও …

তমলুকে নগর কীর্তন চলাকালীন মাটি বোঝাই ভ্যানের ধাক্কায় আহত হলেন ৬ জন গুরুতর আহত 2পথচারী

TAMLUK_ABAROD



মির্জাপুর খালের এই মাটি স্থানীয় প্রশাসনের সাথে যোগসাজশ করে  মাটি মাফিয়ারা অবৈধভাবে  মাটি কেটে পিক আপ ভ্যান করে চড়া দরে মেছেদা ও তমলুক এলাকায় মাটি বিক্রি হচ্ছে । প্রতিদিন প্রায় ৬০ টি পিক আপ ভ্যানে করে উক্ত মাটি বহন করা হচ্ছে । স্থানীয় সাধারণ মানুষজন এ বিষয়ে স্হানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান, পঞ্চায়েত সমিতির সভাপতি, BLRO  ও ইরিগেশানের কর্মকর্তাদের জানালেও এ বিষয়ে  সকলেই চুপচাপ ।
তমলুক থানার খারুই-2 অঞ্চলের গাদীন গ্রাম এ প্রায় 1000 সাধারণ সাধারণ মানুষজন খোল,করতাল নিয়ে হরিনাম সংকীর্তনের মাধ্যমে গ্রামে বের করেছিলেন । এমতাবস্থায় এলাকার মাটি মাফিয়ারা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত ভাবে মাটি ভর্তি পিক আপ ভ্যান নিয়ে উক্ত প্রশাসনে আচমকা ঢুকে পড়ে । গুরুতরভাবে জখম হয়ে পাঁচ জন জানুবসান প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিত্সাধীন ।
দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তমলুক থানার পুলিশ ঘটনাস্থলে গেলে কয়েকশো মহিলা সহ সাধারণ মানুষজন রাস্তা অবরোধ করে রেখে পুলিশের সামনে বিক্ষোভ দেখান ।
বিক্ষোভকারীরা পুলিশ সহ স্থানীয় প্রশাসনেরদের কাছে দাবী করেন যে,(1) মাটি মাফিয়াদের অবৈধভাবে মাটি কাটা বন্ধ করতে হবে ।
(2)  লাইসেন্স বিহীন বেপরোয়া পিক আপ ভ্যান চালকদের পিক আপ ভ্যান চলাচলের গতি নিয়ন্ত্রণ করতে হবে ।
(3) গাদীন গ্রামে 7 দিন ধরে চলা চলতি ধর্মীয় সভায় শান্তি স্থাপনের জন্য পুলিশ পিকেট বসাতে হবে ইত্যাদি। পুলিশ আলোচনা র মাধমে বিষয়টির ওপর গুরুত্ব দেওয়ার আশ্বাস দিলে অবরোধ ওঠে।

No comments