Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রিমেল ঘূর্ণিঝড়ে মজুত জলের পাউচ নষ্ট হচ্ছে দাবি করলেন বিরোধীদলের পঞ্চায়েত সদস্য- চন্দন

রিমেল ঘূর্ণিঝড়ে মজুত জলের পাউচ নষ্ট হচ্ছে দাবি করলেন বিরোধীদলের পঞ্চায়েত সদস্য- চন্দনভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/wo4oZ-KKb2c
গত মাসেই রিমেল ঘূর্ণিঝড় আসার আশঙ্কায় সতর্কতা জারি করেছিলেন পশ্চিমবঙ্গ সরকার। তারই জন্য বি…

 


 রিমেল ঘূর্ণিঝড়ে মজুত জলের পাউচ নষ্ট হচ্ছে দাবি করলেন বিরোধীদলের পঞ্চায়েত সদস্য- চন্দন

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/wo4oZ-KKb2c


গত মাসেই রিমেল ঘূর্ণিঝড় আসার আশঙ্কায় সতর্কতা জারি করেছিলেন পশ্চিমবঙ্গ সরকার। তারই জন্য বিভিন্ন জায়গায় খোলা হয়েছিল ত্রাণ শিবির পর্যাপ্ত পরিমাণে রাখা হয়েছিল ত্রিপল এবং জলের পাউচ। ত্রিপল সমস্ত বিতরণ হয়ে গেছে কিন্তু পড়ে রয়েছে জলের পাউচ । নষ্ট হচ্ছে হাজার হাজার জলের প্যাকেট। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পঞ্চায়েত সমিতি অফিসে । 

সূত্রে জানা যায় ৪০০ ত্রিপল এসেছিল বেশ কিছু ত্রিপল চারটে গ্রাম পঞ্চায়েত এলাকায় বিলিবন্টন হয়েছে। এখনো রয়ে গেছে ত্রিপল কিন্তু সম্পূর্ণ জলের প্যাকেট পড়ে নষ্ট হচ্ছে। দাবি করেন বিরোধীদলের পঞ্চায়েত সদস্য চন্দন সামন্ত । তিনি বলেন বিভিন্ন অনুষ্ঠান চলছে সেই জলে প্যাকেট বিতরণ করলে ভালো হতো নষ্ট হতো না জল। পূর্ত পরিবহন খাদ্য কর্মাধ্যক্ষ সামীম আখতার বলেন আমরা বেশ কিছু জায়গায় জলের পাউচ পাঠিয়েছিলাম যদিও পশ্চিমবঙ্গ সরকার মাননীয়া মুখ্যমন্ত্রী জলপ্রকল্পে বাড়ি বাড়ি পৌঁছে গেছে পানীয় জল। সেই জন্য এই জলের চাহিদা নেই। পঞ্চায়েত সমিতির সভানেত্রী মৌমিতা ঘোড়াই প্রধান বলেন বিভিন্ন জায়গায় পাঠানো হয়েছিল জলের প্যাকেট। যেগুলো রয়েছে সেগুলো আমরা বিভিন্ন জায়গায় বিতরন করার উদ্যোগ নিচ্ছি।

No comments