Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পৌরসভার উদ্যোগে চলছে মাইকিং প্রচার

পৌরসভার উদ্যোগে চলছে  মাইকিং প্রচারগত ২৪ জুন নবান্নে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মিউনিসিপ্যালিটি মিউনিসিপাল কর্পোরেশন সহ বিভিন্ন দপ্তরের আধিকারিকদের নিয়ে সভা করেছিলেন। সেই সভা থেকে সরকারি জবর দখল কারিদের উচ্ছেদ করা…

 


পৌরসভার উদ্যোগে চলছে  মাইকিং প্রচার

গত ২৪ জুন নবান্নে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মিউনিসিপ্যালিটি মিউনিসিপাল কর্পোরেশন সহ বিভিন্ন দপ্তরের আধিকারিকদের নিয়ে সভা করেছিলেন। সেই সভা থেকে সরকারি জবর দখল কারিদের উচ্ছেদ করার জন্য নির্দেশ দিয়েছিলেন। হলদিয়া রানাঘাট হাওড়া তিনটি এসডিওকে শোকজ করার নির্দেশ দিয়েছিলেন  সেই সভা থেকে। 

নড়েচড়ে বসলো হলদিয়া পৌরসভা হলদিয়া সিটি সেন্টার থেকে কদমতলা পর্যন্ত রাস্তা উপরেই দোকান  ও অবৈধ নির্মাণ হয়ে রয়েছে চলছে রমরমিয়ে ব্যবসা। হলদিয়া দেভোগ কলোনির রাস্তার পাসে হলদিয়া উন্নয়ন পর্ষদ বড় চেওড়া রাস্তা করেছে সেই রাস্তা দিয়েই চলাচল করে যানবাহন কিন্তু কলোনি যে মূল রাস্তা সেই রাস্তা অবরোধ করে বসে রয়েছে দোকান। 

হলদিয়া পৌরসভার তরফ থেকে সিটি সেন্টার কদমতলা পর্যন্ত অবৈধ দোকান তুলে নেওয়ার জন্য মাইকিং প্রচার করলেন হলদিয়া পৌরসভা  পৌর প্রশাসক  তথা  হলদিয়া এসডিও তরফ থেকে।

হলদিয়া পৌরসভা ১৫ নম্বর ওয়ার্ড ভোজ্য তেলের কারখানা রাস্তার ধারে  সরকারি জায়গার উপরে বসে রয়েছে বহু দোকান। হলদিয়া উন্নয়ন পর্ষদের পক্ষ থেকে আদানী কারখানার  সামনে অবৈধ গজিয়ে ওঠা দোকানগুলো উচ্ছেদ করা হয় ।   উপস্থিত ছিলেন হলদিয়া অতিরিক্ত পুলিশ সুপার , ভবানীপুর থানার ওসি ইমরান মোল্লা , ও বিশাল পুলিশ বাহিনী রেপ ।মাইকিং করে  ফুটপাতে বসে থাকা ব্যবসায়ীদের সতর্ক করেন এবং উঠে যাওয়ার নির্দেশ দেন।

No comments