Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জলদাপাড়ার হলং বাংলোতে ভয়াবহ আগুন

জলদাপাড়ার হলং বাংলোতে ভয়াবহ আগুনজলদাপাড়ার হলং বাংলোতে ভয়াবহ আগুন। হতাহতের কোনও খবর নেই। তবে ঘটনাকে কেন্দ্র করে জোর শোরগোল তৈরি হয়েছে উত্তরবঙ্গে। সূত্রের খবর, মঙ্গলবার সন্ধেয় বিধ্বংসী আগুন লাগে হলং বাংলোতে। জানা যাচ্ছে, ভয়াবহ আগুন…

 



জলদাপাড়ার হলং বাংলোতে ভয়াবহ আগুন

জলদাপাড়ার হলং বাংলোতে ভয়াবহ আগুন। হতাহতের কোনও খবর নেই। তবে ঘটনাকে কেন্দ্র করে জোর শোরগোল তৈরি হয়েছে উত্তরবঙ্গে। সূত্রের খবর, মঙ্গলবার সন্ধেয় বিধ্বংসী আগুন লাগে হলং বাংলোতে। জানা যাচ্ছে, ভয়াবহ আগুনে কার্যত পুড়ে ছাই হয়ে গেছে বিলাসবহুল এই বন বাংলো। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জ্যোতি বসুর অত্যন্ত প্রিয় জায়গা ছিল এই হলং বাংলো। ফি-বারই গ্রীষ্মকালে কিছুদিন এখানে গিয়ে থাকতেন জ্যোতিবাবু। তারপর থেকেই ধীরে ধীরে জনপ্রিয় হয়ে ওঠে এই বাংলো।

অভয়ারণ্যের মধ্যে দিয়ে ৭-৮ কিমি রোমহর্ষক পথ অতিক্রম করে পৌঁছানো যায় হলংয়ে। যাতায়াতের পথে কখনও হাতি কখনও গণ্ডারের দেখা মিলবে। সেই সঙ্গে দু'দিকে সবুজের সমারোহ। সূত্রের খবর, ফি-বারই বর্ষার কারণে ১৫ জুন থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত এই বাংলা বন্ধ রাখা হয়। এখানে ৫টি ডাবল বেডের রুম ছিল। স্থানীয় সূত্রের খবর, সেগুলির সবকটি আগুনে ভস্মীভূত হয়েছে। বন দফতরের এক কর্তার কথায়, এখানকার নৈস্বর্গিক পরিবেশ মানুষকে বারে বারে হাতছানি দিয়ে টেনে আনে। খুব কাছ থেকে প্রকৃতিকে পর্যবেক্ষণ করার অন্যতম আদর্শ জায়গা এই হলং। প্রকৃতির স্বর্গরাজ্য বললেও অত্যুক্তি হয় না।

No comments