Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হেল্প ডেক্স চালু হলো পঃবঃ সরকার সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক অফিসে

হেল্প ডেক্স চালু হলো পঃবঃ  সরকার সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক অফিসে !বৃহত্তর আন্দোলনের হুমকি দিলেন অল ইন্ডিয়া ল ক্লার্ক অ্যাসোসিয়েশন,ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/TsmgYNj7sYoপূর্ব মেদিনীপুর জেলা শাসকের নির্দেশ অ…

 


হেল্প ডেক্স চালু হলো পঃবঃ  সরকার সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক অফিসে !

বৃহত্তর আন্দোলনের হুমকি দিলেন অল ইন্ডিয়া ল ক্লার্ক অ্যাসোসিয়েশন,

ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/TsmgYNj7sYo

পূর্ব মেদিনীপুর জেলা শাসকের নির্দেশ অনুযায়ী গত ২১ শে জুন থেকে শুরু হয়েছে পূর্ব মেদিনীপুর জেলা পশ্চিমবঙ্গ সরকার সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক সুতাহাটা ২ হলদিয়া অফিসে হেল্প ডেস্ক। অফিসে ঢোকার মুখেই বড় করে ফ্লেক্স বোর্ড লাগানো রয়েছে। লেখা রয়েছে জমি সংক্রান্ত সমস্যা নিয়ে অফিসের কর্মচারী ছাড়া অন্য কোন ব্যক্তির সঙ্গে বা বহিরাগত ব্যক্তির স্বার্থে সাথে আর্থিক লেনদেন করবেন না। আদেশ অনুসারে সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক।

 সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধি আধিকারিক তমালী দাস জানান, জমি সংক্রান্ত কাজ করবেন কার সঙ্গে যোগাযোগ করবেন এবং কি কি কাগজপত্র লাগবে তার জন্য একজন অফিসার রয়েছেন পরামর্শ দেওয়ার জন্য। যদিও গত ২৪ শে জুন নবান্নে মিউনিসিপ্যালিটি, মিউনিসিপাল কর্পোরেশন ডিএম এবং বিভিন্ন সরকারি আধিকারিকদের নিয়ে সভা করেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি নির্দেশ দিয়েছেন কোন অফিসে গিয়ে সাধারণ মানুষ কোন দালাল চক্রের দ্বারা প্রতারিত না হন। এবং সরকারি জায়গায় কোন রকমে বেদখল যাতে না হয়ে যায় তার জন্য নির্দেশ দিয়েছিলেন। হলদিয়া হাওড়া রানাঘাট এসডিওকে শোকজ করেছেন। তার ২৪ ঘন্টা কাটতে না  কাটতেই বিভিন্ন অফিসে হেল্প ডেক্স বিশেষ করে বি এল আর ও অফিসেই চালু হলো। যদিও সূত্রে জানা যায় পূর্ব মেদিনীপুর জেলা শাসকের নির্দেশেই গত একুশে জুন থেকে শুরু হয়েছে সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধিকারিকরণ  অফিসের হেল্প ডেক্স । তাতে সমস্যা পড়েছেন "ল ক্লার্ক" মহরিরা যদিও আজকে ল ক্লার্ক এসোসিয়েশন অল ইন্ডিয়া সাধারণ সম্পাদক অপরেশ বৈতালিক ও ফরিদ উদ্দিন মল্লিক ব্লক সভাপতি লং ক্লক অ্যাসোসিয়েশন সহ তার কয়েকজন সদস্য বি এল আর ও অফিসে অফিসারের সঙ্গে দেখা করেছেন। আগামী দিনে তারা বৃহত্তর আন্দোলন যাবেন বলে হুঁশিয়ারি দিলেন। সংবাদ মাধ্যমে মুখোমুখি হলেন সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক তমালী দাস তিনি বলেন  যা কিছু নির্দেশ জারি করা হয়েছে জেলা শাসকের নির্দেশ অনুযায়ী । তবে এই হেল্প ডেক্স  কি কি সুবিধা পাবেন তা জানালেন সুতাহাটা ২ সমষ্টি ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক। 

No comments