Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

২৪ ঘন্টা কাটতে না কাটতেই নড়ে চড়ে বসলেন হলদিয়া পৌরসভার পৌর প্রশাসক তথা এসডিও

২৪ ঘন্টা কাটতে না কাটতেই নড়ে চড়ে বসলেন হলদিয়া পৌরসভার পৌর প্রশাসক তথা এসডিও আজ সকাল থেকে মাইকিং প্রচার চলছে যে এলাকায় সরকারি জায়গার উপর জবর দখল করে বসে রয়েছেন তাদেরকে আগামী ২৮ জুনের মধ্যে উঠে যাওয়ার জন্য আবেদন করলেন। হলদিয…

 



২৪ ঘন্টা কাটতে না কাটতেই নড়ে চড়ে বসলেন হলদিয়া পৌরসভার পৌর প্রশাসক তথা এসডিও 

আজ সকাল থেকে মাইকিং প্রচার চলছে যে এলাকায় সরকারি জায়গার উপর জবর দখল করে বসে রয়েছেন তাদেরকে আগামী ২৮ জুনের মধ্যে উঠে যাওয়ার জন্য আবেদন করলেন। হলদিয়া টাউনশিপ ২৯ নম্বর ওয়ার্ড সেন্ট্রাল বাস স্ট্যান্ড তৈরির কাজ  প্রায় শেষের পথেই। সেই বাসস্ট্যান্ডের দেওয়ালের পাশে এবং সামনে বহু অস্থায়ী দোকান বসে রয়েছে সেই সকল দোকানদার গুলিকে আজকের মাইক প্রচারের মাধ্যমে আবেদন করলেন আগামী ২৮ জুনের মধ্যে ওই সকল ঝুবড়ি বা দোকান তুলে নেওয়ার জন্য। না হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। পৌর আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে পৌর প্রশাসক তথা এসডিও তরফ থেকে জানানো হচ্ছে। 

গত ২৪ জুন নবান্নে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মিউনিসিপ্যালিটি এবং মিউনিসিপাল কর্পোরেশন , জেলাশাসক এবং বিভিন্ন দপ্তরের আধিকারিকদের নিয়ে সভা করেছিলেন সেই সভা থেকে হলদিয়া হাওড়া রানাঘাট এসডিওকে শোকজ করার নির্দেশ দিয়েছিলেন। বিশেষ করে ড্রেন, ভ্যাট, সরকারি জমি বেদখল, সহ বেশ কয়েকটি অভিযোগ ভিত্তিতে। ২৪ ঘন্টা কাটতে না কাটতেই হলদিয়া পৌর এলাকার পৌর প্রশাসকের নেতৃত্বে সরকারি জমি উপরের দখলকারীদের উঠে যাওয়ার নির্দেশ দেয়া হলো। চলছে বাইক প্রচার।

No comments