Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পায়েল সরকার অর্গানাইজেশন ও চয়নি কলা সঙ্গমের প্রযোজনায় বাংলার বড় অ্যাওয়ার্ড "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪"

১৫ জুন নিউটাউনে পায়েল সরকার অর্গানাইজেশন ও চয়নি কলা সঙ্গমের প্রযোজনায় বাংলার বড় অ্যাওয়ার্ড "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪"

সৈয়দ খায়রুল আলম, আন্তর্জাতিক ডেস্কঃশুরু হয়ে গেছে কাউন্ট ডাউন, জোর কদমে চলছে প্রস্তুতি পায়েল …

 




১৫ জুন নিউটাউনে পায়েল সরকার অর্গানাইজেশন ও চয়নি কলা সঙ্গমের প্রযোজনায় বাংলার বড় অ্যাওয়ার্ড "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪"



সৈয়দ খায়রুল আলম, আন্তর্জাতিক ডেস্কঃ

শুরু হয়ে গেছে কাউন্ট ডাউন, জোর কদমে চলছে প্রস্তুতি পায়েল সরকার অর্গানাইজেশন প্রাইভেট লিমিটেড এবং চয়নি কলা সঙ্গমের প্রযোজনায় বহু অপেক্ষারত বাংলার সব থেকে বড় অ্যাওয়ার্ড সম্মান "স্টারলাইট অনন্য সম্মান ২০২৪" আগামী ১৫ই জুন, শনিবার কলকাতার বুকে, রাজারহাট নিউটাউনের রবীন্দ্রতীর্থ অডিটরিয়ামে আয়োজনের প্রস্তুতি চলেছে জোরেশোরে। 

প্রথমবার বাংলার বিভিন্ন কোনা থেকে থাকছে উচ্চপদস্থ কর্মকর্তা, সেরা ডক্টর, নার্স যারা গ্রাউন্ড লেভেলে মানুষকে পরিষেবা দিয়ে যাচ্ছেন তারাই রেড কার্পেটের উপর দিয়ে হেঁটে স্টারলাইট অনন্য সম্মান ছিনিয়ে নেবেন ! থাকছে দৃষ্টিহীন গায়িকা শিবানী ঘোষের গান, থাকছে রাজ্যের প্রথম ব্রুপান্তরকামী মহিলা সায়ন্তনী ঘোষের নৃত্য পরিবেশনা, থাকছে সায়ন গুপ্তের জীবন কাহিনী কি ভাবে একটা ছোট্ট চায়ের দোকান থেকে যাত্রা শুরু করে আজ বিশাল বড় "চা ওয়ালার" মালিক, থাকছে ১৩ বছর বয়সের সুকু সিং লজেন্স, বেলুন, চানাচুর বিক্রি করে নিজের পড়াশুনো চালাচ্ছে, থাকছে কি ভাবে শেখর সিকদার বছরের বছর কাঁচা লঙ্কার রস চোখের উপর ফেলে জীবিকা নির্বাহ করছে, প্রথবার মঞ্চে লাইভে দেখানো হবে কিভাবে একটা লোক কাচের টুকরো চিবিয়ে  খাবেন, প্রথমবার দেখানো হবে মুখের মধ্যে রড ঢুকিয়ে জলের বালতি তুলবে, থাকছে আরো অনেক কিছু যা আগে কখনোই দেখতে পাননি একসাথে এক মঞ্চে।

থাকছেন বাংলাদেশ থেকে যিনি পাচার হওয়া নারী শিশুদের উদ্ধার করে দেশে ফিরিয়ে নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করে পরিবারের হাসিখুশি ফিরিয়ে দেন মানবিক সমাজকর্মী সৈয়দ খায়রুল আলম ফাইটার সন্মাননা।

থাকছে যে সকল ফটোগ্রাফার, সিনেমাটোগ্রাফার, মেকআপ আর্টিস্ট নিজেদের যোগ্যতার নিরিখে স্টারলাইট অনন্য সম্মান অর্জন করবেন, আবার থাকছে সেইসমস্ত মিডিয়ার কর্মীরা।

আজই নোট করে রাখুন! ১৫ই জুন শনিবার সবাইকে নিয়ে চলে আসুন স্টারলাইট অনন্য সম্মানের সাক্ষী হতে

পাওয়ার্ড বাই সুদর্শন মাইতি এক্সিকিউটিভ ফার্নিচার, পায়েল সরকার ফাউন্ডেশন এর স্টার লাইট সন্মাননা অনুষ্ঠান বাংলার সবথেকে জাঁকজমকপূর্ণ আয়োজন বর্ণাঢ্য হবে, ১৫ জুন নিউটাউনে আপনিও আসতে ভুল করবেন না,আজই টিকিট বুক করুন।


No comments