Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এস ইউ সি আই তমলুক লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে প্রচার ও পদযাত্রা

এস ইউ সি আই তমলুক লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে প্রচার ও পদযাত্রাহলদিয়ার চৈতন্যপুর এবং মহিষাদলও নন্দকুমারে প্রচার ও পদযাত্রা কর্মসূচিতে এস ইউ সি আই (কমিউনিস্ট) দলের প্রার্থী নারায়ণ চন্দ্র নায়ক          তমলুক লোকসভায় এসইউস…

 



এস ইউ সি আই তমলুক লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে প্রচার ও পদযাত্রা

হলদিয়ার চৈতন্যপুর এবং মহিষাদলও নন্দকুমারে প্রচার ও পদযাত্রা কর্মসূচিতে এস ইউ সি আই (কমিউনিস্ট) দলের প্রার্থী নারায়ণ চন্দ্র নায়ক

          তমলুক লোকসভায় এসইউসিআই (কমিউনিস্ট) দলের মনোনীত প্রার্থী নারায়ণ চন্দ্র নায়ক আজ সকালে চৈতন্যপুরে পথ পরিক্রমা করে জনসংযোগ সংগঠিত করেন। সকাল ন'টা থেকে ঘন্টাদুয়েকের প্রচারে বাজারের ক্রেতা- বিক্রেতা সহ সর্বস্তরের জনসাধারণের সঙ্গে আলাপচারিতায় অংশ নেন এবং শুভেচ্ছা বিনিময় করেন নারায়ণবাবু। এই প্রচার কর্মসূচিতে প্রার্থী ছাড়াও উপস্থিত ছিলেন এস ইউ সি আই (কমিউনিস্ট) দলের পূর্ব মেদিনীপুর উত্তর সাংগঠনিক জেলা কমিটির সম্পাদক প্রনব মাইতি, সম্পাদকমন্ডলীর সদস্য মধুসূদন বেরা, জেলা কমিটির সদস্য ফণীভূষণ চক্রবর্তী,হলদিয়া লোকাল কমিটির সম্পাদক নারায়ণ প্রামাণিক প্রমূখ।

           অন্যদিকে বিকালে ব্রজলালচক ও মহিষাদল ও সন্ধ্যায় নন্দকুমার বাজারে অনুরূপ কর্মসূচি সহ সভা অনুষ্ঠিত হয়। ওই সভাগুলিতে প্রার্থী ছাড়াও বক্তব্য রাখেন,প্রনব মাইতি,মধুসূদন বেরা,জ্ঞানানন্দ রায় প্রমুখ।

           কেন্দ্র ও রাজ্য সরকারের নানান জনবিরোধী নীতির বিরুদ্ধে এবং মূল্যবৃদ্ধি-বিদ্যুৎ নীতি-দুর্নীতির প্রতিবাদে ও পান-ফুল চাষের উন্নয়ন,এলাকার জলনিকাশী সহ সমস্ত নিকাশী খাল সংস্কারের দাবিতে তমলুক লোকসভা কেন্দ্রে জুড়ে প্রার্থী নারায়ণবাবু প্রচার চালাচ্ছেন।

No comments