Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইমারজেন্সি কাজ না থাকলে বাড়ির বাহির না হওয়ার পরামর্শ দিলেন বার অ্যাসোসিয়েশনের সম্পাদক বিমল মাজী

ইমারজেন্সি কাজ না থাকলে বাড়ির বাহির না হওয়ার পরামর্শ দিলেন বার অ্যাসোসিয়েশনের সম্পাদক বিমল মাজী
দীর্ঘ কয়েক দিন ধরে তাপপ্রহাও চলছে, বৃষ্টির দেখা নেই যদিও বৈশাখ মাস কালবৈশাখী এখনো এলোনা মাঠে  পুকুরে জল শুকিয়ে যাচ্ছে। প্রচন্ড তা…

 



ইমারজেন্সি কাজ না থাকলে বাড়ির বাহির না হওয়ার পরামর্শ দিলেন বার অ্যাসোসিয়েশনের সম্পাদক বিমল মাজী


দীর্ঘ কয়েক দিন ধরে তাপপ্রহাও চলছে, বৃষ্টির দেখা নেই যদিও বৈশাখ মাস কালবৈশাখী এখনো এলোনা মাঠে  পুকুরে জল শুকিয়ে যাচ্ছে। প্রচন্ড তাপ প্রবাহে রাজ্য সরকার স্কুল কলেজ ছুটি ঘোষণা করেছে। বিভিন্ন জায়গায় জারি করা ল্লূ সতর্কতা।  সপ্তাহের প্রথম দিনে বড় সিদ্ধান্ত নিলেন বার অ্যাসোসিয়েশনের কার্যকর্তা সহ সকল সদস্যরা। 

 আগামী ৪ঠা মে পর্যন্ত বার অ্যাসোসিয়েশনের উকিল বাবুরা ইমারজেন্সি ছাড়া কোনভাবেই অন্যান্য মামলায় যোগদান করবেন না।  সাধারণ বিচার প্রার্থীদের কথা মাথায় রেখেই এমারজেন্সি মামলা ছাড়া অন্যান্য মামলায় যোগদান করবেন না। আজ সভায় সিদ্ধান্ত নিলেন বার অ্যাসোসিয়েশন সহ ল ক্লার্ক এসোসিয়েসান। একমত হলেন হলদিয়া আদালতে সমস্ত আইনজীবীরা। বার অ্যাসোসিয়েশনের সহ-সম্পাদক বিপ্লব জানা হলদিয়া বন্দর ডিজিটাল অনলাইনে জানালেন।  সাধারণ কোন অভিযোগ থাকলে এই মুহূর্তে কোর্টে না আসার বার্তা দিলেন। সূত্রে জানা যায়,  গত এক সপ্তাহ ধরে প্রত্যেকদিন বিচার প্রার্থীদের জন্য ওয়ারেশ এবং ঠান্ডা পানীয় জল খাওয়ানো হচ্ছে, যাতে কোন রকমে বিচার প্রার্থীদের কোনো রকমের কোন দুর্ঘটনা না ঘটে । যদিও এখন সান স্টোকের ঘটনা ঘটছে বিভিন্ন জায়গায় । তাই  সব কথা মাথায় রেখেই বার অ্যাসোসিয়েশনের এই সভায় নজিরবিহীন সিদ্ধান্ত নিলেন , তিনি বলেন অফিস খোলা থাকবে কেবলমাত্র  ইমারজেন্সি বিচার প্রার্থীরা ছাড়া অন্য কোন কাজে যোগদান করবেন না বার অ্যাসোসিয়েশনের সদস্য সহ হলদিয়া মহকুমার আদালতে আইনজীবীরা। আজকের সভা থেকে বার্তা দিলেন বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বিমল কুমার মাঝি বলেন বিনা কারণে বাড়ির বাহির না হওয়াই ভালো তবে আগামীকাল ৩০ শে এপ্রিল সবথেকে বেশি তাপপ্রবাহ বাড়বে, যা একশ বছরের ইতিহাস অতিক্রম করবে। সকলে বাড়ির মধ্যে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন।

No comments