Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিষাদলে পূনরায় সরকারি বাস পরিষেবা ফের চালু ?

মহিষাদলে পূনরায় সরকারি বাস পরিষেবা ফের চালু ?


করোনা কালে হলদিয়া থেকে মহিষাদল-তমলুক হয়ে কলকাতা যাওয়ার দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস পরিষেবা বন্ধ হয়েগিয়েছিল। দীর্ঘদিন ধরে ওই বাস ফের চালানোর দাবি জানাচ্ছিলেন স্থানীয়েরা। আজ…

 




মহিষাদলে পূনরায় সরকারি বাস পরিষেবা ফের চালু ?




করোনা কালে হলদিয়া থেকে মহিষাদল-তমলুক হয়ে কলকাতা যাওয়ার দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস পরিষেবা বন্ধ হয়েগিয়েছিল। দীর্ঘদিন ধরে ওই বাস ফের চালানোর দাবি জানাচ্ছিলেন স্থানীয়েরা। আজ,  ১৩ ই মার্চ বুধবার থেকে পুনরায় চালু হচ্ছে এই বাস পরিষেবা। সকাল ৯টায় হলদিয়া টাউনশিপ থেকে এই বাসযাত্রা শুরু করবে। মহিষাদল, তমলুক রাজ্য সড়ক ধরে বাসটি কলকাতার ধর্মতলা পৌঁছবে। দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণের হলদিয়া ডিপো থেকে জানা গিয়েছে, একই রকম রুট ব্যবহার করে ধর্মতলায় এই বাস হলদিয়া আসার জন্য ছাড়বে দুপুর ২টোয়।

সূত্রে জানা যায়,মহিষাদলের বিধায়ক বিষয়টি নিয়ে পরিবহন মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে চিঠি দেওয়ার পরেই নতুন করে হলদিয়া ভায়া মহিষাদল-তমলুক রুটে এসবিএসটিসি বাস চালানোর ব্যাপারে সবুজ সংকেত মেলে। প্রয়োজনীয় বাস বরাদ্দ করা হয় রাজ্যের তরফ থেকে। অবশেষে আজ ১৩ ই ফেব্রুয়ারী বুধবার থেকে এই রুটে বাস চলাচল শুরু হল বলে জানা গেছে।

কটাক্ষ করে বলেছেন বিএমএস রাজ্য সভাপতি প্রদীপ বিজলী তিনি বলেন এই বাস পরিষেবা জাত সময় থাকে তার জন্য আবেদন করলেন এবং তিনি বললেন নির্বাচন যত আসবে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প মানুষের কাছে তুলে ধরবে আর ভোট চলে গেলেই সেগুলো বন্ধ হয়ে যাবে। এই হচ্ছে রাজ্য সরকারের নতুন নতুন প্রকল্প মাধ্যমে মানুষের ভোট নেওয়া।

No comments