Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আইএনটিটিইউসি প্রাক্তন জেলা সভাপতি বিজেপিতে যোগদান কটাক্ষ তৃণমূল প্রাক্তন ব্লক সভাপতি- অশোক

ভিডিও দেখতে ক্লিক করুনhttps://youtu.be/QB5FLaIGQrE
আইএনটিটিইউসি প্রাক্তন জেলা সভাপতি বিজেপিতে যোগদান কটাক্ষ তৃণমূল প্রাক্তন ব্লক সভাপতি- অশোকসুতাহাটা মণ্ডপে ভারতীয় জনতা পার্টি বিজেপি সাংগঠনিক সভায় আইএনটিটিইউসি জেলা প্রাক্তন সভাপ…

 






ভিডিও দেখতে ক্লিক করুন

https://youtu.be/QB5FLaIGQrE


আইএনটিটিইউসি প্রাক্তন জেলা সভাপতি বিজেপিতে যোগদান কটাক্ষ তৃণমূল প্রাক্তন ব্লক সভাপতি- অশোক

সুতাহাটা মণ্ডপে ভারতীয় জনতা পার্টি বিজেপি সাংগঠনিক সভায় আইএনটিটিইউসি জেলা প্রাক্তন সভাপতি পঞ্চায়েত সমিতির প্রাক্তন সহসভাপতি, ভারতীয় জনতা পার্টি বিজেপিতে যোগদান করলেন।

প্রসঙ্গত, সূত্রে জানা যায় জেলা আইএনটিটিইউসি জেলা সভাপতি ও সুতাহাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন তাপস মাইতি । বিভিন্ন অভিযোগে । সুতাহাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তাপস মাইতি সম্বন্ধে তৃণমূল কংগ্রেসের অভিযোগ ভিত্তিতে তাপস মাইতিকে গ্রেপ্তার করেছিল সুতাহাটা থানার পুলিশ।২০২১ সালে তৃণমূল কংগ্রেস তাপস মাইতিকে সাসপেন্ড করেছিল। পরবর্তীকালে তিনি তৃণমূল সংগঠনের কর্মী হিসেবেই পরিচিত ছিলেন। আসন্ন লোকসভা নির্বাচনের আগেই তার  দলের পরিবর্তন দেখা গেল। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন তমলুক সাংগঠনিক জেলা প্রাক্তন আইএনটিটিইউসি সভাপতি তাপস মাইতি সহ একাধিক তৃণমূল কর্মীরা।

কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেস সুতাহাটা ব্লক প্রাক্তন সভাপতি বর্তমান সুতাহাটা পঞ্চায়েত সমিতির সভাপতি অশোক কুমার মিশ্র। হলদিয়া বন্দর ডিজিটাল অনলাইন তিনি বলেন গত ২০২১ সাল থেকে তৃণমূল কংগ্রেসের সঙ্গে কোন সম্পর্ক নেই, তিনি বলেন তৃণমূল কংগ্রেসের সাসপেন্ডেড তিনি কখনোই তৃণমূল কংগ্রেসের ছিলেন না তৃণমূল কংগ্রেস অনেক শক্তিশালী,এই সমুদ্রে জনগণই হচ্ছে মূল শক্তি। ঢাল হীন,তলোয়ার হীন শাখা প্রশাখা হীন নেতা তৃণমূলে ওদের কোন প্রয়োজনীয়তা নেই বলেই ওদেরকে সাসপেন্ড করা হয়েছিল। তিনি আরো বলেন উনি কেবল মাত্র একজনই গেছেন উনার সঙ্গে আগে কেউ ছিলেন না আজ ও কেউ ছিলনা। তিনি দায়িত্ব নিয়ে বললেন ওই সকল শাখা প্রশাখাহীন নেতারা দলের সঙ্গে কোনো যোগাযোগ ছিলেন না গত ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচনে উনাদেরকে  বাদ দিয়েই কাজ হয়েছিল অনেক বেশি ভালো ফলাফল করেছে।আগামী আসন্ন লোকসভা নির্বাচনে দেবাংশু ভট্টাচার্য অনেক বেশি ভোটে ফলাফল করে জিতবে তার কোন সন্দেহ নেই।



নিত্য নতুন খবর পেতে এই চ্যানেলটিকে সাবস্ক্রাইব করুন

WhatsApp channel link - https://whatsapp.com/channel/0029VaCqqNUGk1FyEgWxaZ2r


No comments