Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কুকড়াহাটি - টাউনশিপ ভায়া ব্রজলালচক বাস পরিসেবা বন্ধ?

কুকড়াহাটি - টাউনশিপ ভায়া ব্রজলালচক বাস পরিসেবা বন্ধ? 
RTO নির্দিষ্ট সময়ে  তাদেরকে চলতে হয়। আর সেই সময় স্ট্যান্ডে যাত্রী এলেই তাদেরকে তুলে নেয় । কিন্তু ব্রজলালচক হাইরোড মোড়ে অটোচালক দের দৌরাতে হিমসিম খায় সাধারণ মানুষ এবং বা…

 



কুকড়াহাটি - টাউনশিপ ভায়া ব্রজলালচক বাস পরিসেবা বন্ধ? 


RTO নির্দিষ্ট সময়ে  তাদেরকে চলতে হয়। আর সেই সময় স্ট্যান্ডে যাত্রী এলেই তাদেরকে তুলে নেয় । কিন্তু ব্রজলালচক হাইরোড মোড়ে অটোচালক দের দৌরাতে হিমসিম খায় সাধারণ মানুষ এবং বাস যাত্রীরা বাসের ড্রাইভার হেল্পার। নিরবে কুটু ভাষা শুনে নিতে হয় বাসের ড্রাইভার এবং হেলপারদের।

 ২৮ জানুয়ারি রবিবার সকালে টাউনশিপ থেকে বাসলেই পিছন দিক থেকে একজন বাস ধরার জন্য ছুটে আসে তাকে নেওয়ার জন্য দাঁড়িয়ে যেতেই। সমস্যা শুরু হয়। এবং অটো ড্রাইভার বাসের ড্রাইভার কন্টাকটার কে গালিগালাজ শুরু করতে সমস্যা বেধে যায় আর তারই পরেই অটো চালকরা বাসের ড্রাইভার এবং হেলপার কে মারধর করে বলে অভিযোগ। 

চৈতন্যপুর- কুকড়াহাটি রোডে সমস্ত বাস দাঁড়িয়ে যায় নাজেহাল হতে হয় সাধারণ মানুষদের। কলকাতা যাওয়ার সবথেকে কম সময়ে রাস্তা হলদিয়া থেকে চৈতন্যপুর কুকড়াহাটি হয়ে যাওয়া।  এই রুট একটি গুরুত্বপূর্ণ রোড কিন্তু সেই রুটের দীর্ঘ সময় বাস না চলার জন্য সমস্যা পড়তে হয় সাধারণ মানুষদের। প্রশাসনের পক্ষ থেকে কোন নজরদারি নেই । ব্রজলালচক বাজারের চারটি বাজার কমিটি একত্রিতভাবে স্থানীয় প্রশাসনের কাছে দাবি রেখেছিলেন  বাসস্ট্যান্ড এবং টোটো চালকদের জন্য।  বাস চলে তার  নিয়ম এবং সময় নিয়ে। কিন্তু টোটো চালকদের নিয়ন্ত্রণ নেই জন্য এই সমস্যা। 

স্থানীয় সূত্রের খবর,বাস চালক ও হেল্পারদের মারধরের ঘটনায় অন্যান্য বাসচালক এবং তাদের মালিকরা নিরাপত্তা হীনতায় ভুগছে বলেও জানালেন। বাস দাঁড় করে দিয়ে  সুস্থ সমাধানের জন্য দাবি করলেন। ভবানীপুর থানার পুলিশ বাস এবং অটোচালকদের নিয়ে ভবানীপুর থানায় চলছে আলোচনা।

No comments