Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুলিশের বড় সাফল্য উদ্ধার চুরি হয়ে যাওয়া মোটরবাইক গ্রেপ্তার ৩

পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের সহযোগিতায় ভবানীপুর থানা পুলিশের বড় সাফল্য উদ্ধার চুরি হয়ে যাওয়া মোটরবাইকবাইক চুরির ঘটনায় তিন চোরের পুলিশ হেফাজত হলো । বৃহস্পতিবার হলদিয়া মহকুমা আদালত ধৃত সেক খলিলুল্লাহ, মেহেদী হাসান খান এবং শেক…

 


পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের সহযোগিতায় ভবানীপুর থানা পুলিশের বড় সাফল্য উদ্ধার চুরি হয়ে যাওয়া মোটরবাইক

বাইক চুরির ঘটনায় তিন চোরের পুলিশ হেফাজত হলো । বৃহস্পতিবার হলদিয়া মহকুমা আদালত ধৃত সেক খলিলুল্লাহ, মেহেদী হাসান খান এবং শেক রেজ্জাক আলি নামে তিন অভিযুক্তকে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে । তিনজনই হলদিয়ার কুমারপুরের বাসিন্দা । 

১৪ই জানুয়ারি হলদিয়ার সিটি সেন্টার মলের কাছ থেকে তাদের বিরুদ্ধে বাইক চুরির অভিযোগ রয়েছে । ১৫ জানুয়ারি হলদিয়ার ভবানীপুর থানায় বাইক চুরির অভিযোগ দায়ের হয় । সে মতো ভবানীপুর থানার পুলিশ অফিস ইনচার্জ ইমরান মোল্লা নেতৃত্বে  তদন্তে নামে । ১৭ জানুয়ারি হলদিয়ার ব্রজলালচক লাগোয়া এক মোটর গ্যারেজ থেকে চুরি যাওয়া বাইকটি উদ্ধার হয় । সেই সঙ্গে সিসিটিভি ফুটেজ ধরে তিন চোরকে পাকড়াও করে পুলিশ । এই চুরির ঘটনায় ধৃত তিন যুবকের মধ্যে মাস্টারমাইন্ড সেক খলিলুল্লাহ  । তার বিরুদ্ধে আগেই হলদিয়ার বেশ কিছু জায়গায় চুরির অভিযোগ রয়েছে  । পুলিশ জেরা করে এই ঘটনার পাশাপাশি আরো কিছু ঘটনার তথ্য উদ্ধারের চেষ্টা করছে ।




No comments