Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুকুরে ভাসছে তৃণমূল কর্মীর দে*হ, খু*নের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

পুকুরে ভাসছে তৃণমূল কর্মীর দে*হ, খু*নের অভিযোগ বিজেপির বিরুদ্ধে গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি তৃণমূল কর্মী শম্ভু দাস। সকাল হতেই খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। দেখা যায় পুকুরে ভাসছে ওই শম্ভু দাসের দেহ। বৃহস্পতিবার সকালে…

 




পুকুরে ভাসছে তৃণমূল কর্মীর দে*হ, খু*নের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

 গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি তৃণমূল কর্মী শম্ভু দাস। সকাল হতেই খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। দেখা যায় পুকুরে ভাসছে ওই শম্ভু দাসের দেহ। বৃহস্পতিবার সকালে চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের খেজুরিতে। তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীই বাড়ি থেকে ডেকে নিয়ে যায় গভীর রাতে। তারপরই এই খুনের ঘটনা ঘটে বলে অভিযোগ। রাজনৈতিক প্রতিহিংসা থেকেই খুন বলে দাবি ব্লক তৃণমূল নেতৃত্বের। তবে বিজেপি এই অভিযোগ অস্বীকার করেছে।


এই ঘটনাকে কেন্দ্র করে এদিন সকাল থেকে উত্তপ্ত খেজুরি। ওই কর্মী খেজুরি ২ নম্বর ব্লকের জনকা গ্রাম পঞ্চায়েতের পশ্চিম ভাঙনবাড়ি গ্রামের বাসিন্দা। পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন তিনি। পরিবারের তরফে জানা গিয়েছে, প্রতিদিনের মতো কাজ সেরে বাড়ি ফিরেছিলেন শম্ভু দাস। রাতে কেউ বা কারা তাঁকে ডাকলে, তিনি বাড়ি থেকে বেরিয়ে যান।


বিজেপির বুধ সভাপতি উৎপল দেবদাসের বিরুদ্ধে অভিযোগ, তিনি নাকি রাতে শম্ভুকে নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়েছিলেন। বৃহস্পতিবার সকালে দেখা যায় রাস্তায় লেগে রয়েছে রক্তের দাগ। বাড়ি থেকে কিছুটা দূরেই পুকুরে মেলে মৃতদেহ।


ব্লক তৃণমূলের সভাপতি শ্যামল কুমার মিশ্র দাবি করেন, গভীর রাতে রীতিমতো বৈঠকে বসেছিল বিজেপি নেতৃত্ব। তারপরই শম্ভুকে বাড়ি থেকে ডেকে পাঠানো হয়। ঘটনার পর বিজেপির বুথ সভাপতি উৎপল দেবদাসের স্ত্রীকে আটক করে থানায় নিয়ে গিয়েছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

No comments