Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খাল খননের উদ্বোধনে জেলা সভাধিপতি

ভিডিও দেখতে ক্লিক করুন https://youtu.be/oRPmv0Lj_Ocখাল খননের উদ্বোধনে জেলা সভাধিপতিনতুন বছরের শুরুতেই জল যন্ত্রণা থেকে রেহাই দিতে গেঁওয়াখালী থেকে বক্সী চক পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার খাল খনন কাজ শুরু হল। নাটর্সাল-১ নাটর্সাল ২ লক…

 


ভিডিও দেখতে ক্লিক করুন 

https://youtu.be/oRPmv0Lj_Oc

খাল খননের উদ্বোধনে জেলা সভাধিপতি

নতুন বছরের শুরুতেই জল যন্ত্রণা থেকে রেহাই দিতে গেঁওয়াখালী থেকে বক্সী চক পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার খাল খনন কাজ শুরু হল। নাটর্সাল-১ নাটর্সাল ২ লক্ষ্যা ১ এবং  লক্ষ্যা 2 এই চারটি গ্রাম পঞ্চায়েত এলাকার উপর দিয়ে জল নিকাশি প্রায় ১০ কিমি খাল সংস্কারের জন্য আজ উদ্বোধন হলো। প্রায় ৬১ লক্ষ ৯৮ হাজার ৫৬৩ টাকা বরাদ্দ করেছে খাল খননের জন্য।

রাজ্য সরকারের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত বিভিন্ন পরীক্ষায় যখন উত্তীর্ণ হতে পারছে না। সেখানে  মহিষাদল পঞ্চায়েত সমিতি এলাকায় বিভিন্ন অঞ্চল গুলি একের পর এক কাজ করে এগিয়ে চলছে।

 আজ গেঁওয়াখালী থেকে বক্সী চক পর্যন্ত দুনীয়া মধ্যহিংলী খাল খননের নারকেল ফাটিয়ে উদ্বোধন করেন  পূর্ব মেদিনীপুর জেলা সভাধিপতি উত্তম কুমার বারিক উপস্থিত ছিলেন মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক চক্রবর্তী পঞ্চায়েত সমিতির সভানেত্রী শিউলি দাস উপস্থিত ছিলেন নার্সাল-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান শিবপ্রসাদ বেরা ও অন্যান্য গ্রাম পঞ্চায়েতে সদস্যবৃন্দ।

No comments