Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নতুন বছরের আগে জেলায় পুলিশের রদবদল

নতুন বছরের আগে জেলায় পুলিশের রদবদল
 বছর ঘুরলেই লোকসভা নির্বাচনে দামামা বাজবে। তার আগেই জেলায় পুলিশের একাধিক এস আই পদমর্যাদার অফিসারদের রদবদল করা হলো। একনজরে দেখে নেওয়া যাক কোথা থেকে কথায় গেলেন অফিসারেরা।এস আই নাড়ুগোপাল বিশ্বাস ভগব…

 




নতুন বছরের আগে জেলায় পুলিশের রদবদল


 বছর ঘুরলেই লোকসভা নির্বাচনে দামামা বাজবে। তার আগেই জেলায় পুলিশের একাধিক এস আই পদমর্যাদার অফিসারদের রদবদল করা হলো। একনজরে দেখে নেওয়া যাক কোথা থেকে কথায় গেলেন অফিসারেরা।

এস আই নাড়ুগোপাল বিশ্বাস ভগবানপুর থানার অফিসার ইনচার্জ পদে ছিলেন।তিনি যাচ্ছেন মহিষাদল থানার ইনচার্জে। এস আই পার্থপ্রতীম মাইতি কাঁথি থানায় ছিলেন যাচ্ছে ডিআইবিতে। এস আই প্রলয়কুমার চন্দ্র ছিলেন মহিষাদল থানার ইনচার্জে। দায়িত্ব পেলেন মারিশদানার ইনচার্জ হিসাবে।এল এস আই প্রতিমা সাহু হলদিয়া মহিলা থানার ইনচার্জে ছিলেন। দায়িত্ব পেয়েছেন জুনপুট কোস্টাল থানার অফিসার ইনচার্জ হিসাবে। এস আই মলয় অধিকারী ছিলেন মহিষাদল থানায় পাঠানো হচ্ছে ডিআইবিতে। এস আই দেবদ্রুত মন্ডল ছিলেন মহিষাদলে পাঠানো হচ্ছে গেঁওখালী ফাঁড়ি।এস আই  এসকে আসিফউদ্দিন কাঁথি থানা থেকে হেঁড়িয়ার আইসি পদে পাঠানো হলো। এছাড়াও  একাধিক পুলিশ কর্তার রদবদল ঘটেছে।

পুলিশ সুপার সৌম্যদীপ ভট্টাচার্য্য জানান, এটি রুটিন বদলি।কয়েকদিনের মধ্যে অফিসাররা তাদের দায়িত্ব গ্রহন করবেন।নির্দেশিকা দিয়ে অফিসারদের জানিয়ে দেওয়া হয়েছে। জেলায় নিরাপত্তা ব্যবস্থাকে আরও আঁটোসাটো করার লক্ষ্যে এই রদবদল।

রাজ্যের অন্যতম জেলা পূর্ব মেদিনীপুর জেলা। সেই জেলার বিভিন্ন ঘটনার কারনে শিরোনামে উঠে এসেছে। সামনেই লোকসভা নির্বাচন তার আগে জেলায় শান্তি বজায় রাখতেই  পুলিশের এই বদলি।

No comments