Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খেলোয়াড়দের ন্যূনতম ভাতা দেওয়া দরকার রাজ্য সরকারের- প্রাক্তন বিধায়ক

খেলোয়াড়দের ন্যূনতম ভাতা দেওয়া দরকার  রাজ্য সরকারের- প্রাক্তন বিধায়ক
বুড়ো হাড়ের জোর দেখালেন ৩৫ থেকে ৮০ মহিলা ও পুরুষ খেলার মাঠে সকলে মিলিত হলে মন শরীর দুটোই সুস্থ থাকে। আমরা যে জিনিস গুলো খাই সেই গুলো সবই সারের তৈরি। তার জন্য…

 




খেলোয়াড়দের ন্যূনতম ভাতা দেওয়া দরকার  রাজ্য সরকারের- প্রাক্তন বিধায়ক


বুড়ো হাড়ের জোর দেখালেন ৩৫ থেকে ৮০ মহিলা ও পুরুষ খেলার মাঠে সকলে মিলিত হলে মন শরীর দুটোই সুস্থ থাকে। আমরা যে জিনিস গুলো খাই সেই গুলো সবই সারের তৈরি। তার জন্যই শরীর খারাপ হয়ে থাকে। তাই সকলকে খেলার মাঠে নিয়মিত এলে শরীর মন দুটোই সুস্থ থাকবে । হলদিয়াতে মাস্টার অ্যাথলেটিক্স রাজ্য মিট বিভিন্ন খেলায় অংশগ্রহণ করেছিলেন পুরুষ এবং মহিলারা। প্রতিযোগিতার শেষ দিনে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের প্রাক্তন বিধায়ক চুনী বালা হাঁসদা তিনি বলেন অন্যান্য রাজ্যে খেলার সঙ্গে যারা যুক্ত তাদেরকে সাম্মানিক দেওয়া হয়। কেবলমাত্র এই রাজ্যে সাম্মানিক দেওয়া হয় না। আমাদের দাবি সরকার ন্যূনতম মজুরি হিসেবে যদি দিতেন তাহলে খেলোয়াড়রা খেলার আরো মনোবল ফিরে পেতেন।

বুড়ো হাড়ে ভেল্কি দেখালেন রাজ্যের প্রাক্তন বিধায়ক চুনীবালা হাঁসদা। বিশেষ আকর্ষণ দেখিয়ে জ্যাভলিন থ্রো বা বর্শা ছোঁড়াদু’দিনে মোট ২২৬টি প্রতিযোগিতা হয়। জ্যাভলিন থ্রো, ডিসকাস থ্রো’র মতো পুরুষদের ১০হাজার মিটার এবং মহিলাদের পাঁচহাজার মিটার দৌড় খুবই আকর্ষণীয় ইভেন্ট ছিল।

 ৯ এবং ১০ ডিসেম্বর সিপিটি ৩৫-৮০ বছর পর্যন্ত ১০টি বয়সের গ্রুপে ১৪ধরনের অ্যাথলেটিক ইভেন্ট ছিল।  হলদিয়ায় আয়োজিত ৩৮তম ‘এল্ডারলি স্পোর্টস মিট’ রাজ্য প্রতিযোগিতায়। ৩৫-ঊর্ধ্ব বয়স্ক মহিলা ও পুরুষদের জন্য এই প্রতিযোগিতা। আয়োজক সংস্থা মাস্টার্স অ্যাথলেটিক অ্যাসোসিয়েশন অব ওয়েস্টবেঙ্গল। শেষ দিনের অনুষ্ঠানের উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য মাস্টার্স অ্যাথলেটিক্স রাজ্য সভাপতি মানস কুমার সরকার এবং রাজ্য ওয়াকিং কমিটির সভাপতি প্রদীপ বিজলী প্রমুখ।


No comments