Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শ্রমিকদের ঐক্যবদ্ধ করতে বিএমএস জেলা সম্মেলন

শ্রমিক শোষণ মুক্ত করতে জেলা সম্মেলন
আর শ্রমিক শোষণ নয়, শ্রমিকের ন্যায্য মূল্য পাইয়ে দিতে হবে শ্রমিকের স্বার্থ অক্ষুন্ন রাখতে জেলা জুড়ে বিএমএস এর সংগঠন তৈরির উদ্দেশ্যে হলদিয়া শিল্পাঞ্চলে জেলা সম্মেলন সংগঠিত হয়।আগামী বছরে২০২৪ এ…

 



শ্রমিক শোষণ মুক্ত করতে জেলা সম্মেলন


আর শ্রমিক শোষণ নয়, শ্রমিকের ন্যায্য মূল্য পাইয়ে দিতে হবে শ্রমিকের স্বার্থ অক্ষুন্ন রাখতে জেলা জুড়ে বিএমএস এর সংগঠন তৈরির উদ্দেশ্যে হলদিয়া শিল্পাঞ্চলে জেলা সম্মেলন সংগঠিত হয়।

আগামী বছরে২০২৪ এ লোকসভা নির্বাচন তার সাথে হলদিয়া পৌরসভা নির্বাচন আসন্ন। শ্রমিক সংগঠনের ভোটেই যেকোনো রাজনৈতিক দল তাদের জয়ের আশা সুনিশ্চিত করে। ভারতীয় জনতা পার্টির শ্রমিক সংগঠন ভারতীয় মজদুর সংঘ সেই লক্ষ্য নিয়েই শিল্পাঞ্চল এলাকায় শ্রমিকদের সংগঠন তৈরি করার জন্য প্রত্যেকটি গেটে কমিটি গঠনের জন্য জেলা সম্মেলন সংঘটিত করল।

  জেলা সম্মেলন থেকে ৩৩ জনের নির্বাচিত কমিটির ঘোষণা করেন।আগামী দুই বছরের জন্য কাজ করবে এই কমিটি। হলদিয়া শিল্পাঞ্চল এলাকায় প্রতিটি গেটে ইউনিট গুলিতে শ্রমিক সংগঠন তৈরি করবে আর সেই লক্ষ্য নিয়ে ২৭ শে নভেম্বর হলদিয়া বিএমএস অফিসে জেলা সম্মেলনে মধ্য দিয়ে কমিটি গঠন করল বিএমএস। শিল্পাঞ্চল এলাকায় বিজেপি পরিচালিত বিজেএমসি সংগঠন রয়েছে সেই প্রসঙ্গে বিএমএস রাজ্য সভাপতি সান্তনু মুখার্জী বলেন। বিভিন্ন জায়গায় বিভিন্ন নামে সংগঠন তৈরি হয়েছিল কিন্তু বর্তমানে একটাই সংগঠন থাকবে ভারতীয় জনতা পার্টি ছত্রছায়া বিএমএস। সবাই উপস্থিত ছিলেন হলদিয়া কলকাতা ডক ভারতীয় মজদুর সংঘ সাধারণ সম্পাদক এবং বিএমএস রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলী প্রমূখ।

No comments