Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিল্প শহরে হার ছিনতাই

সন্ধ্যের সময় মাখনবাবুর বাজারের সামনে থেকে হার ছিনতাই পূর্ব মেদিনীপুর জেলা শিল্পশহর হলদিয়া টাউনশিপ হলদিয়া থানার অন্তর্গত মাখন বাবুর বাজার শপিং মল থেকে শপিং করে বেরিয়ে আসার সময় বাইকে দুজন এসে পিছন থেকে এসে হার ছিনতাই করে পালিয…

 



সন্ধ্যের সময় মাখনবাবুর বাজারের সামনে থেকে হার ছিনতাই পূর্ব মেদিনীপুর জেলা শিল্পশহর হলদিয়া টাউনশিপ হলদিয়া থানার অন্তর্গত মাখন বাবুর বাজার শপিং মল থেকে শপিং করে বেরিয়ে আসার সময় বাইকে দুজন এসে পিছন থেকে এসে হার ছিনতাই করে পালিয়ে যায়।

 এই নিয়ে এলাকার মানুষের মধ্যে চাঞ্চলের সৃষ্টি হয়। পরে জানা যায় হলদিয়া থানার অন্তর ফাঁড়িতে গিয়ে তারা অভিযোগ দায়ের করেছেন। এলাকার মানুষের ক্ষোভ শিল্পসহ হলদিয়া টাউনশিপ রয়েছে বিভিন্ন কলকারখানার শ্রমিকদের আবাসন।

 সন্ধ্যা হলেই নেমে আসে অন্ধকার হলদিয়া পৌরসভায় বা কোন গ্রামের মধ্যে আছি কিনা সেটাই বুঝা যায় না । হলদিয়া পৌর এলাকায় বিভিন্ন ওয়ার্ডে দীর্ঘদিন অধিকাংশ জায়গায় আলো  জ্বলেনি ১৫, ১৬-১৭ -১৮-২৩-২৪- ২৯ নম্বর ওয়ার্ড সন্ধ্যা নামলেই অন্ধকার নেমে আসে ।এলাকার মানুষ জানান  হলদিয়া পৌরসভায় বারে বারে অভিযোগ জানিয়ে কোন কাজ হয়নি।

ভর সন্ধ্যার সময় হার ছিনতাই এর ঘটনায় রীতিমতো এলাকার মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন। সূত্রের খবর হলদিয়া  পুলিশ ফাঁড়িতে অভিযোগ দায়ের করবেন বলে এবং তাদের দাবি ওই এলাকায় অনেক সিসি ক্যামেরা রয়েছে সিসি ক্যামেরা পরীক্ষা করলেই আসল চোরকে ধরা যাবে।

 সূত্রে জানা যায় হলদিয়া টাউনশিপ ফাঁড়িতে অভিযোগ দায় হয়নি । তবে এই ঘটনা পুলিশ  তদন্তে নেমেছেন।


No comments