Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হাইকোর্টের নির্দেশে পেয়ে ভাঙ্গা হলো তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস

হাইকোর্টের নির্দেশে পেয়ে ভাঙ্গা হলো তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস
 হাইকোর্টের নির্দেশ পেয়ে ভাঙ্গা হলো তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস । মঙ্গলবার ১২ ই সেপ্টেম্বর বিকেলে হলদিয়া পুরসভার ২ নম্বর ওয়ার্ডের নন্দরামপুরের ঘটনা । হাইকোর্টের…

 




হাইকোর্টের নির্দেশে পেয়ে ভাঙ্গা হলো তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস


 হাইকোর্টের নির্দেশ পেয়ে ভাঙ্গা হলো তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস । মঙ্গলবার ১২ ই সেপ্টেম্বর বিকেলে হলদিয়া পুরসভার ২ নম্বর ওয়ার্ডের নন্দরামপুরের ঘটনা । হাইকোর্টের নির্দেশ মতো সুতাহাটা থানার পুলিশ বাহিনী এই পার্টি অফিস টি ভেঙ্গে যায়  । ২ নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস পার্টি অফিস হিসেবে এটি পরিচালিত হতো । 

হলদিয়া- তমলুক রাজ্য সড়কের পাশে পি ডব্লিউ ডি জায়গার উপরে গড়ে উঠেছিল পার্টি অফিসটি । কিন্তু এই পার্টি অফিসের পেছনে বিবেকানন্দ মাইতি নামে এক ব্যক্তির বাড়ি রয়েছে । তার বাড়িতে যাতায়াতের জন্য রাস্তা থাকলেও ওই পার্টি অফিস সহ রাস্তার পাশে দুটি বাড়ি ,তার বাড়ির সামনে বাধা হয়েছিল । সেই ঘর সরাতে দু বছর আগে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন পেশায় অধ্যাপক মানুষটি । 

হাইকোর্টের নির্দেশ পেয়ে রাস্তার পাশে থাকা ওই পার্টি অফিস সহ দুটি বাড়ি পুলিশ জেসিবি মেশিন দিয়ে ভেঙ্গে দিয়েছে । এ বিষয়ে হলদিয়া সহ তৃণমূল কংগ্রেসে কমিটির সম্পাদক, তথা হলদিয়া পুরসভার প্রাক্তন কাউন্সিলর চন্দন মাজি জানান,"দীর্ঘ ১৫ বছর ধরে পার্টি অফিস ছিল । অভিযোগকারীর সম্মতিতেই পার্টি অফিস গড়া হয়েছিল । আছে বাড়ির সামনে বাধা বলে বলা হচ্ছে, সেই বাড়িতে অভিযোগকারী পরিবারের কেউই থাকেন না । তবু তিনি অভিযোগ করেছেন হাইকোর্টে ।হাইকোর্টের নির্দেশকে মান্যতা দিতে আমরা পার্টি অফিস ভাঙতে কোন বাধা দিইনি ।"তবে তৃণমূলের এক কর্মী বলেন বিজেপির মদতেই বিবেকানন্দ মাইতি অভিযোগ দায়ের করেছিলেন এবং তার ফলে দলীয় পার্টি অফিস ভাঙ্গা হয়েছে।

বিজেপির শ্রমিক সংগঠনের নেতৃত্ব রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলী বলেন বিজেপি তৃণমূল সিপিএম এটা নয় । রায়ত জায়গার সামনে যদি সরকারি জায়গা থাকে সেই জায়গা বারাম এবং তার দখল দিতে পারে  সেই পরিবারের লোকেরা। বাড়ির সামনে দলীয় পার্টি অফিস থাকবে বাড়ির লোকজন বেরহতে পারবে না সেই নিয়েই অভিযোগ হয়েছিল বলে শুনেছি। রাজ্যের উচ্চ আদালত যে রায় দিয়েছেন সেই রায় ধন্যবাদ জানাই।

No comments