Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিশ্বকর্মা পুজোর উদ্বোধন করেন শোধনাগারের চিফ জেনারেল ম্যানেজার অতনু সান্যাল

বিশ্বকর্মা পুজোর উদ্বোধন করেন শোধনাগারের চিফ জেনারেল ম্যানেজার অতনু সান্যালহলদিয়া শোধনাগার বিশ্বকর্মা পূজা কমিটির উদ্যোগে আজ জাঁকজমকপূর্ণ ভাবে যন্ত্রের দেবতা বিশ্বকর্মার পুজো অনুষ্ঠিত হয়। পুজোর উদ্বোধন করেন শোধনাগারের চিফ জেনা…

 



 বিশ্বকর্মা পুজোর উদ্বোধন করেন শোধনাগারের চিফ জেনারেল ম্যানেজার অতনু সান্যাল

হলদিয়া শোধনাগার বিশ্বকর্মা পূজা কমিটির উদ্যোগে আজ জাঁকজমকপূর্ণ ভাবে যন্ত্রের দেবতা বিশ্বকর্মার পুজো অনুষ্ঠিত হয়। পুজোর উদ্বোধন করেন শোধনাগারের চিফ জেনারেল ম্যানেজার অতনু সান্যাল । পুজো কমিটির উদ্যোগে ভগবানপুরের পাঁউসি অন্ত্যোদয় অনাথ আশ্রমের ১০০ জন ছাত্র-ছাত্রীকে পঠন পাঠন-এর বিভিন্ন সরঞ্জাম প্রদান করা হয়।

পূজা কমিটির সম্পাদক জন্মেঞ্জয় মান্না জানান এ বছর এই পূজো ৫৪ বছরে পদার্পণ করল । হাজার হাজার দর্শনার্থী গভীর রাত পর্যন্ত এই পুজো দেখতে আসেন। তাদের মনোরঞ্জনের জন্য আজ এবং আগামীকাল সন্ধ্যায় বিভিন্ন শিল্পী সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে। 

রিফাইনারি ঠিকাদার ও ঠিকা কর্মী সংস্থার উদ্যোগে ক্যান্সার আক্রান্ত ও বিভিন্ন ক্ষেত্রে অসহায় মানুষদের বিভিন্ন ধরনের আর্থিক সহায়তার ব্যবস্থা করা হয়েছে। এখানে উপস্থিত ছিলেন - হলদিয়া উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জ্যোতির্ময় কর, শোধনাগারের চীফ জেনারেল ম্যানেজার অতনু  সান্যাল, আইএনটিটিইউসি রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, মিলন মন্ডল প্রমুখ

 বন্দর, এইচ পি এল, মিতসুবিশি সহ হলদিয়া শিল্পাঞ্চলের  সমস্ত কারখানার গেট গুলোকে এই উপলক্ষে আলোকমালায় সাজানো হয়েছে। পুজোর আনন্দ উপভোগ করতে মন্ডপে মন্ডপে হাজার হাজার মানুষ আশেপাশের জেলা থেকে ভীড় জমিয়েছেন। জেলা প্রশাসন ও পুলিশের উদ্যোগে নিরাপত্তা ব্যবস্থা পাঠানো হয়েছে। 

পুজো কমিটিগুলি এই উপলক্ষে বিভিন্ন সমাজ কল্যাণমূলক অনুষ্ঠানের আয়োজন করেছে।

No comments