Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সুতাহাটা পঞ্চায়েত সমিতি বোর্ড গঠনে আশঙ্কা শাসক দলের?

সুতাহাটা পঞ্চায়েত সমিতি বোর্ড গঠনে আশঙ্কা শাসক দলের?সতর্ক হলেন সুতাহাটা পঞ্চায়েত সমিতি সদস্যদের নিয়ে দলীয় কার্যালয়ে সভা করলেন যাতে জয়নগরের মতো পঞ্চায়েত সমিতি নির্বাচনে কোন অঘটন যাতে না ঘটে তার জন্য নির্বাচিত সদস্যদের নিয়ে…

 




সুতাহাটা পঞ্চায়েত সমিতি বোর্ড গঠনে আশঙ্কা শাসক দলের?

সতর্ক হলেন সুতাহাটা পঞ্চায়েত সমিতি সদস্যদের নিয়ে দলীয় কার্যালয়ে সভা করলেন যাতে জয়নগরের মতো পঞ্চায়েত সমিতি নির্বাচনে কোন অঘটন যাতে না ঘটে তার জন্য নির্বাচিত সদস্যদের নিয়ে রাজ্য নেতৃত্বের উপস্থিতিতে সভা করলেন।

পঞ্চায়েত সমিতির বোর্ড গঠনের আগে আলোচনা সেরে নিলেন তৃণমূলের নির্বাচিত সদস্যরা। রবিবার চৈতন্যপুর রাজীব ভবনে সুতাহাটা ব্লক তৃণমূল অফিসে এই আলোচনা হয়। উপস্থিত ছিলেন যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অভিষেক দাস, দলের পূর্ব মেদিনীপুর জেলা কমিটির সদস্য রথীন্দ্রনাথ মান্না সহ সদ্য নির্বাচিত তৃণমূলের ১১ জন জন প্রতিনিধি । অনুপস্থিত ছিলেন আশদতলিয়া থেকে নির্বাচিত সদস্য তুষার মাইতি। এদিনের বৈঠকে দলীয় সিদ্ধান্ত মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে। অভিষেক দাস জানান, “দলের সিদ্ধান্তই চূড়ান্ত। দল যেমন নির্দেশ পাঠাবে, দলের নির্বাচিত জনপ্রতিনিধিরা তা মেনে চলবেন।” ১৬ আসন বিশিষ্ট সুতাহাটা পঞ্চায়েত সমিতি। ১২টি আসন দখল করেছে তৃণমূল কংগ্রেস। বাকি ৪টি আসন দখল করেছে বিজেপি। শাসক দলের নতুন বোর্ডে দলের ব্লক সভাপতি অশোক মিশ্র নির্বাচিতদের মধ্যে অন্যতম। সভাপতির দৌড়ে অশোক মিশ্রের নাম বেশি আলোচিত বলে জানা গিয়েছে।

No comments