Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন করলো শাসক দল তৃণমূল

হলদিয়া পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন করলো শাসক দল তৃণমূলহলদিয়া পঞ্চায়েত সমিতি বোর্ড গঠনের দিন। সকাল থেকে হলদিয়া পঞ্চায়েত সমিতি এলাকায় শাসক দল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সুসজ্জিত পতাকা দিয়ে সাজানো হয়। বেলা বাড়ার সাথে সাথেই বিভ…

 



হলদিয়া পঞ্চায়েত সমিতির বোর্ড গঠন করলো শাসক দল তৃণমূল

হলদিয়া পঞ্চায়েত সমিতি বোর্ড গঠনের দিন। সকাল থেকে হলদিয়া পঞ্চায়েত সমিতি এলাকায় শাসক দল তৃণমূল কংগ্রেসের উদ্যোগে সুসজ্জিত পতাকা দিয়ে সাজানো হয়। বেলা বাড়ার সাথে সাথেই বিভিন্ন এলাকা থেকে কর্মী সমর্থকরা হলদিয়া পঞ্চায়েত সমিতির সামনে উপস্থিত হন।১১-৩০ সময় দলীয় অফিস থেকে সুসজ্জিত একটি শোভাযাত্রা সহকারে মিছিল বিজয়ী প্রার্থীদের নিয়ে মিছিল কি আছে পঞ্চায়েত সমিতির অফিসে। বারোটার সময় যথারীতি হলদিয়া পঞ্চায়েত সমিতির অফিসে প্রবেশ করেন। যথা সময়ে  হলদিয়া পঞ্চায়েত সমিতি এলাকায় মোট ১২ আসনের নির্বাচিত সদস্যরা প্রবেশ করেন। পঞ্চায়েত সমিতির মোট ১২ টির মধ্যে ভারতীয় জনতা পার্টি বিজেপি পেয়েছিলেন ৫ টি শাসক দল তৃণমূল কংগ্রেস ৭ টি। 

অর্থাৎ দুটি আসনের বেশি ছিল শাসক দল তৃণমূলের। তাই ভারতীয় জনতা পার্টি বিজেপি কৌশল করে শাসক দলের একজনের নাম সভাপতি হিসেবে প্রস্তাব করেন ।কিন্তু তিনি নীরব থেকে যান পরে ভোটেতে শাসক দলের সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি নির্বাচিত হন দেউলপোতা অঞ্চল এলাকায় পঞ্চায়েত সমিতির সদস্য মৌমিতা ঘোড়াই সহ-সভাপতি নির্বাচিত হন থেকে চকদ্বীপা অঞ্চল থেকে পঞ্চায়েত সমিতি নির্বাচিত সদস্য শ্রীবাস মাইতি। তাদেরকে শুভেচ্ছা ও পুষ্প স্তবক দিয়ে সম্বর্ধিত করেন তৃণমূল হলদিয়া উন্নয়ন ব্লক সভাপতি মানস দাস উপস্থিত ছিলেন প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি সহ-সভাপতি সুব্রত হাজরা শেখ সাইফুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন নির্বাচিত সদস্যদের মধ্যে অন্যতম হলদিয়া মহকুমা আদালতের আইনজীবী শেখ সামিম আখতার প্রাক্তন সেনা গোকুল চন্দ্র মন্ডল এছাড়াও উপস্থিত ছিলেন অন্যান্য সদস্যবৃন্দ এবং জেলা পরিষদের দুই নির্বাচিত সদস্য ভবতোষ পাত্র ও শান্তিবারিক। রাজ্য সরকার কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া উন্নয়ন ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক এবং সহ আধিকারিক দুজনেই নবনির্বাচিত সভাপতি ও সহ-সভাপতি এবং অন্যান্য সদস্যদের সম্বর্ধিত করেন।

No comments