Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কারখানার ভিতরে ট্রাঙ্কার পিসে দিল আধিকারিককে

কারখানার ভিতরে ট্রাঙ্কার পিসে দিল আধিকারিককে
ট্যাঙ্কারের ধাক্কায় জখম  আধিকারিকের মৃত্যু হল । হলদিয়া শিল্প তালুকের পতঞ্জলি ফুডস লিমিটেডের কারখানার চত্বরে সোমবার সন্ধ্যায় দুর্ঘটনা এই দুর্ঘটনা ঘটেছে । এদিন রাতে দৌলত সিং(৫৬) নামে ও…

 


কারখানার ভিতরে ট্রাঙ্কার পিসে দিল আধিকারিককে


ট্যাঙ্কারের ধাক্কায় জখম  আধিকারিকের মৃত্যু হল । হলদিয়া শিল্প তালুকের পতঞ্জলি ফুডস লিমিটেডের কারখানার চত্বরে সোমবার সন্ধ্যায় দুর্ঘটনা এই দুর্ঘটনা ঘটেছে । এদিন রাতে দৌলত সিং(৫৬) নামে ওই আধিকারিকের  মৃত্যু হয়েছে ।  মৃত ওই  আধিকারিক ছিলেন কারখানার পন্য পরিমাপক বিভাগের দায়িত্বে  । তিনি মধ্যপ্রদেশের বিদিশা জেলার টপ্পুরার বাসিন্দা ।

          বছর পাঁচেক আগে  তিনি হলদিয়ার এই কারখানার কাজে যোগ দিয়েছেন । প্রতিদিনের অভ্যাস মতো সোমবার সন্ধ্যায় তিনি কারখানা চত্বরের চা খেতে গিয়েছিলেন  । চা খাওয়ার পর কাজের যোগ যাওয়ার জন্য তড়িঘড়ি  ক্যান্টিন থেকে বেরিয়ে নিজের অফিসের দিকে এগোচ্ছিলেন । ঠিক তখনই  পাশে থাকা "ওয়েব্রিজ" পণ্য বোঝাই একটি ট্যাঙ্কার বের হচ্ছিল । অসাবধানতায় ট্যাংকারটি ধাক্কা মারে ওই আধিকারিককে । তাতে জখম হন আধিকারিক । তা দেখতে পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন কারখানা শ্রমিক এবং অন্যান্য অধিকারিক । তড়িঘড়ি করে যখন আধিকারিককে হলদিয়া মহকুমা হাসপাতাল নিয়ে যাওয়া হয় । শেষ রক্ষার সম্ভব হয়নি । এদিন রাতেই তার মৃত্যু হয়েছে । কারখানার ২২ বছরের ইতিহাসে এমন ঘটনা ঘটেছে । মৃত্যুর খবর কারখানায় পৌঁছনো মাত্র কর্মী এবং আধিকারিকদের মধ্যে শোকের ছায়া নেমে আসে । খবর পেয়ে মধ্যপ্রদেশ থেকে মৃতের ছেলে মঙ্গলবার হলদিয়ায় পৌঁছেছেন । এদিন বিকেলে হাসপাতালে  মৃতদেহের ময়নাতদন্ত হয়  । রাতে হলদিয়া থেকে মৃতদেহ নিয়ে তার বাড়ির লোকজন মধ্যপ্রদেশের উদ্দেশ্যে রওনা দেন । তবে কারখানা চত্বরে এমন দুর্ঘটনা কেউ মেনে নিতে পারছেন না । এই ঘটনার প্রেক্ষিতে স্থানীয় দুর্গাচক থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে । থানার ওসি সঞ্জয় মাইতি জানান," দুর্ঘটনার তদন্ত চলছে । ঘটনায় জড়িত ট্যাংকার চালক পলাতক । তার খোঁজ চলছে ।" 

No comments