Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া পৌরসভার রবীন্দ্র নজরুল মঞ্চের সিলিং ভেঙে পড়ল

হলদিয়া পৌরসভার রবীন্দ্র নজরুল মঞ্চের সিলিং ভেঙে পড়ল 
ভিডিও দেখতে ক্লিক করুন https://youtu.be/b3UZ6EFHzLE



পূর্ব মেদিনীপুর জেলা তথা রাজ্যের অন্যতম পৌরসভা হলদিয়া সুন্দর অফিস সহ বিভিন্ন ওয়ার্ডে রয়েছে কমিউনিটি সেন্টার। বাম আমলে গড়ে…





হলদিয়া পৌরসভার রবীন্দ্র নজরুল মঞ্চের সিলিং ভেঙে পড়ল 

ভিডিও দেখতে ক্লিক করুন
https://youtu.be/b3UZ6EFHzLE




পূর্ব মেদিনীপুর জেলা তথা রাজ্যের অন্যতম পৌরসভা হলদিয়া সুন্দর অফিস সহ বিভিন্ন ওয়ার্ডে রয়েছে কমিউনিটি সেন্টার। বাম আমলে গড়েছিল প্রয়াত চেয়ারম্যান তমালিকা পন্ডা শেঠ‌ । পৌর এলাকার ওয়ার্ডে সাংস্কৃতিক অনুষ্ঠান-বিবাহ অন্নপ্রাশন করতে গেলে অনেক খরচ বহন করতে হয় প্যান্ডেল। সেজন্যই সরকারিভাবে বিভিন্ন জায়গায় তৈরি করে দেওয়া হয়েছিল এই কমিউনিটি সেন্টার বিভিন্ন মনীষীদের নামেই নামাঙ্কিত  । হলদিয়া পৌরসভার সামনে পাশেই রয়েছে রবীন্দ্র নজরুল মঞ্চ। এই মঞ্চে অন্নপ্রাশন বিবাহ বিভিন্ন সংস্কৃতি অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হয়। তার ফলে অর্থনৈতিক সহযোগিতা হতো হলদিয়া পৌরসভার। গত কয়েকদিন আগেই রবীন্দ্র-নজরুল মঞ্চের সিলিং ভেঙে পড়ে রয়েছে তার ফলে কোন অনুষ্ঠানে ভাড়া দেওয়া যাচ্ছে না সূত্রের খবর পৌর প্রশাসক নিয়োগ রয়েছেন।  ওর অর্থ  কিভাবে খরচ করবে? সেজন্যই সমস্যা।টেন্ডার ডেকে কাজ করতে হবে। টেন্ডার ডাকবে কে?
হলদিয়া পৌরসভার মেয়াদ শেষ হয়েছে ৫ ই সেপ্টেম্বর ২০২২ ৬ ই সেপ্টেম্বর থেকে হলদিয়া পৌরসভার পৌর প্রশাসক হিসেবে দায়িত্ব নিয়েছেন হলদিয়ার মহকুমা শাসক সুপ্রভাত চ্যাটার্জী।
এই ধরনের কাজ করতে গেলে টেন্ডার ডাকতে হবে। জনপ্রতিনি না হলে টেন্ডার কে ডাকবে? সেই  সমস্যার জন্য পড়ে রয়েছে। এই সিলিং এর কাজ করতে গেলে সামান্য খরচা হবে কিন্তু পুরো সিলিংটা পড়ে গেলে কয়েক লক্ষ টাকা খরচ হবে। সিলিং পড়ে পড়ে নষ্ট হচ্ছে, হলদিয়া পৌরসভার পাশেই রবীন্দ্র নজরুল মঞ্চ কটাক্ষ করেছেন বিএমএস রাজ্য সহ-সভাপতি প্রদীপ বিজলী তিনি বলেন সরকার দেখতে পাচ্ছেনা সরকার নিজের স্বার্থের জন্য প্রায় এক বছর হতে চলল নির্বাচন করেননি উন্নয়ন স্তব্ধ হয়ে রয়েছে। বিভিন্ন এলাকায় নতুন করে কাজ হচ্ছে না অবিলম্বে রাজ্য সরকার নির্বাচনের জন্য দিন ঘোষণা করুক। 

No comments