Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া শ্রমিকরা নিরাপত্তাহীনতায় ভুগছেন

হলদিয়া শ্রমিকরা নিরাপত্তাহীনতায় ভুগছেন
ঘটা করে  হলদিয়া ভবনে সমস্ত কারখানার গেটের ইউনিট নেতৃত্বদের নাম ঘোষণা করেছিল  আইএনটিটিইউসি রাজ্যের সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। গ্রাম পঞ্চায়েত ভোট প্রক্রিয়ার আগে থেকেই তাদের বেতন বন্ধ। …

 



হলদিয়া শ্রমিকরা নিরাপত্তাহীনতায় ভুগছেন


ঘটা করে  হলদিয়া ভবনে সমস্ত কারখানার গেটের ইউনিট নেতৃত্বদের নাম ঘোষণা করেছিল  আইএনটিটিইউসি রাজ্যের সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। গ্রাম পঞ্চায়েত ভোট প্রক্রিয়ার আগে থেকেই তাদের বেতন বন্ধ। সংসার চলবে কি করে? বেতনের কথা বলতে গেলেই কর্তৃপক্ষ বহিরাগতদের নিয়ে এসে মারধর করে বলে অভিযোগ। বর্তমানে যে কমিটি রয়েছে সেই কমিটির নেতৃত্ব দিচ্ছেন ইউনিটের সহ-সম্পাদক। যখন তখন গিয়ে মারধর করে কাজ করবে কি করে উৎপাদন বন্ধ হবে। তাহলে হলদিয়াতে কারখানা করার জন্য আসবে কেন।

কাজ করার পর বেতন নেই আর বেতন চাইতে গেলে মারধর সব মিলিয়ে আতঙ্কে রয়েছেন হলদিয়া ইন্দোরামা কারখানার শ্রমিকরা তারা স্থানীয় নেতৃত্ব এবং রাজ্য সভাপতির কাছে আবেদন করেছেন তাদের এই সমস্যাগুলো দেখার জন্য। যদিও সামনে গ্রাম পঞ্চায়েত ভোট হয়ে গেল। দীর্ঘ কয়েক মাস ধরে পৌরভো ভোট হয়নি। পৌরপ্রশাসক নিয়োগ হয়েছে, হলদিয়া বিধানসভা বিরোধী বিজেপির দখলে। আর এরই মধ্যে যদি ভোট ঘোষণা হয় শ্রমিকরা নিরাপত্তাহীনতায় ভুগছে তাহলে নির্বাচনে শ্রমিক রা যদি মুখ ফিরিয়ে নেয় কি তা হলে কি হবে।

No comments