Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিদ্যুৎ গ্রাহকদের বিক্ষোভ কর্মসূচি

বিদ্যুৎ গ্রাহকদের বিক্ষোভ কর্মসূচি 
পঃ বঃ বিদ্যুৎ নিয়ন্ত্রণ কমিশনের নির্দেশে ২০২৩-২৪ সালের ট্যারিফ অনুযায়ী গৃহস্থ-বাণিজ্যিক-কৃষি-ক্ষুদ্র শিল্পের গ্রাহকদের ফিক্সড চার্জ দ্বিগুণ, মিনিমাম চার্জ তিনগুন করা হয়েছে। ওই সিদ্ধান্তের প্রতি…

 



বিদ্যুৎ গ্রাহকদের বিক্ষোভ কর্মসূচি 


পঃ বঃ বিদ্যুৎ নিয়ন্ত্রণ কমিশনের নির্দেশে ২০২৩-২৪ সালের ট্যারিফ অনুযায়ী গৃহস্থ-বাণিজ্যিক-কৃষি-ক্ষুদ্র শিল্পের গ্রাহকদের ফিক্সড চার্জ দ্বিগুণ, মিনিমাম চার্জ তিনগুন করা হয়েছে। ওই সিদ্ধান্তের প্রতিবাদে বিদ্যুৎ গ্রাহকদের সংগঠন অল বেঙ্গল ইলেকট্রিসিটি কনজিউমার্স অ্যাসোসিয়েশনের চৈতন্যপুর শাখা ও হলদিয়া মহকুমা হাস্কিং-বানীমিল ওনার্স অ্যাসোসিয়েশনের যৌথ উদ্দোগে আজ চৈতন্যপুর কাস্টমার কেয়ার সেন্টারের স্টেশন ম্যানেজারের নিকট বিদ্যুৎ গ্রাহকরা বিক্ষোভ প্রদর্শন করেন। কর্মসূচিতে নেতৃত্ব অশোক হাজরা, প্রদ্যুত দাস,নারায়ণ প্রামানিক প্রমূখ। 

     অ্যাবেকার পূর্ব মেদিনীপুর জেলার মূখপাত্র নারায়ন চন্দ্র নায়ক বলেন, গৃহস্থ গ্রাহকদের মিনিমাম চার্জ পূর্বে ছিল ২৮ টাকা প্রতি কে.ভি.এ.। যা বর্তমানে বেড়ে দাঁড়িয়েছে ৭৫ টাকা/ কে.ভি.এ.। অনুরূপভাবে ক্ষুদ্র শিল্পের গ্রাহকদের ক্ষেত্রে পূর্বে ছিল ৪৪ টাকা,যা হয়েছে ২০০ টাকা। বানিজ্যিক গ্রাহকদের ক্ষেত্রে পূর্বে ছিল ৪০ টাকা, যা বেড়ে দাঁড়িয়েছে ১০৫ টাকা । গ্রাহক স্বার্থ বিরোধী এই নীতির বিরুদ্ধে সর্বস্তরের গ্রাহকদের আন্দোলনে সামিল হওয়ার জন্য আহ্বান জানান নারায়নবাবু।

No comments