Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ময়নায় শুভেন্দু, সরাসরি মমতাকে নিশানা, ডাকা হল ধর্মঘ

ময়নায় শুভেন্দু, সরাসরি মমতাকে নিশানা, ডাকা হল ধর্মঘটউত্তাল পূর্ব মেদিনীপুরের ময়নায় পৌঁছেছেন শুভেন্দু অধিকারী। সেখান থেকে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন শুভেন্দু অধিকারী। তিনি পুলিশ বাহিনীকে 'মমতার পুলিশ' বলে ন…

 




ময়নায় শুভেন্দু, সরাসরি মমতাকে নিশানা, ডাকা হল ধর্মঘট

উত্তাল পূর্ব মেদিনীপুরের ময়নায় পৌঁছেছেন শুভেন্দু অধিকারী। সেখান থেকে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন শুভেন্দু অধিকারী। তিনি পুলিশ বাহিনীকে 'মমতার পুলিশ' বলে নিশানা করেছেন। পুলিশ বাহিনীকে মমতা বন্দ্যোপাধ্যায়ের 'দলদাস' বলে আখ্যা দিয়েছেন তিনি। তিনি দাবি করেছেন, পুলিশ হত্যাকারীদের সঙ্গে সম্পর্ক রাখছেন।

হত্যাকারীদের থেকে সরাসরি বিজয়কৃষ্ণ ভূঁইয়ার মৃতদেহ পুলিশ নিয়েছে বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি। রাজ্য সরকারের হাসপাতালে নয় কেন্দ্র সরকারের হাসপাতালে বিজয়কৃষ্ণ ভূঁইয়ার মৃতদেহ ময়নাতদন্ত হবে বলে জানিয়েছেন তিনি। ময়নায় ১২ ঘন্টায় ধর্মঘট ডেকেছেন শুভেন্দু অধিকারী।

আগামী ৪ তারিখে প্রতিবাদ মিছিল হবে বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। এছাড়াও মৃত বিজেপি কর্মীর পরিবারের দায়িত্ব নিয়েছেন শুভেন্দু অধিকারী। বিজয়কৃষ্ণ ভূঁইয়ার মৃত্যুতে দোষীদের শাস্তির দাবিতে আইনি লড়াই হবে বলে জানিয়েছেন তিনি। ময়নায় বড় ষড়যন্ত্র চলছে বলে জানিয়েছেন তিনি।

পুলিশ বাহিনী এই ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত রয়েছেন বলে দাবি করেছেন তিনি। নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হবে বলে জানিয়েছেন তিনি। ১ টার সময় অবরোধ তুলে দেওয়ার জন্য বিক্ষোভকারী নেতা ও কর্মীদের নির্দেশ দিয়েছেন তিনি। ময়না পরিস্থিতি সঠিক করার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন তিনি।

তিনি বলেন, "বিজয়কৃষ্ণ ভূঁইয়ার রক্ত ব্যর্থ যাবে না"। তৃণমূলকে সোজা করতে যা করার তাই করবেন বলে জানিয়েছেন শুভেন্দু অধিকারী। উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যায় বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভূঁইয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বিজয়কৃষ্ণ ভূঁইয়া ময়নার বাকচায় বিজেপির ২৩৪ নম্বর বুথের সভাপতি ছিলেন।

গত সোমবার গভীর রাতে উদ্ধার হয় তার মৃতদেহ। যার জেরে গত রাত থেকেই উত্তাল হয়ে রয়েছে ময়না। মঙ্গলবার  সকাল থেকে ময়না-তমলুক রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে বিজেপির কর্মী-সমর্থকরা। বিজেপি বিধায়ক অশোক দিন্দার নেতৃত্বে চলে বিক্ষোভ। বিক্ষোভের জেরে দীর্ঘ সময় ধরে উত্তাল পরিস্থিতি বিরাজ করছে ময়নায়। রয়েছে বিশাল সংখ্যক পুলিশ বাহিনী।

No comments