Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

লাল ফিরছে; পুনরুদ্ধার সিপিএমের পার্টি অফিস

লাল ফিরছে; পুনরুদ্ধার সিপিএমের পার্টি অফিস
রাজ্যে পালাবদলের পর শাসক দল তৃণমূল কংগ্রেস সিপিআইএমের অফিস অধিকাংশ দখল নিয়েছিল। বন্ধ হয়ে যায় অনেক সিপিআইএম পার্টি অফিস। ২০১১ সাল থেকে বর্তমানে ক্ষমতা রয়েছেন তৃণমূল কংগ্রেস। আসন্ন পৌরস…

 




লাল ফিরছে; পুনরুদ্ধার সিপিএমের পার্টি অফিস


রাজ্যে পালাবদলের পর শাসক দল তৃণমূল কংগ্রেস সিপিআইএমের অফিস অধিকাংশ দখল নিয়েছিল। বন্ধ হয়ে যায় অনেক সিপিআইএম পার্টি অফিস। ২০১১ সাল থেকে বর্তমানে ক্ষমতা রয়েছেন তৃণমূল কংগ্রেস। আসন্ন পৌরসভা এবং পঞ্চায়েত নির্বাচন সেই নির্বাচনে মানুষের মন ফিরছে ধীরে ধীরে লালের দিকে। বন্ধ হয়ে যাওয়া পার্টি অফিস পুনরায় উদ্বোধন হল হলদিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে কুমার চক কার্যালয়। শহীদ বেদীতে মাল্যদান আনুষ্ঠানিকভাবে লাল ফিতে কেটে অফিস গিয়ে প্রবেশ করলেন পূর্ব মেদিনীপুর জেলা সিপিআইএম সম্পাদক মন্ডলী সদস্য পরিতোষ পট্টনায়েক।

 উদ্বোধন করে তিনি বলেন মিথ্যা প্রবঞ্জনা দিয়ে নন্দীগ্রাম ইস্যু করে মানুষকে ভুল বুঝিয়ে ক্ষমতায় এসেছিল তৃণমূল। বর্তমান রাজ্য সরকার এখন সমস্ত দপ্তর টাই জেলখানা মানুষ বুঝতে পেরেছে তাই নিজেদের পায়ের মাটি সরে যাচ্ছে। স্বতঃস্ফূর্ত হয়ে ওই এলাকার মানুষ কুমার চক ৮ নম্বর ওয়ার্ড তারা পুনরায় সেই অফিসের উদ্বোধন করলেন। তিনি আরো বলেন মানুষকে ভুল বুঝিয়ে কিছু করা যাবে না মানুষ সঠিক পথেই বেছে নেবে ধীরে ধীরে সেই নন্দীগ্রাম থেকেই আবার রাজ্যের পালা বদল হবেই। গীতার শ্লোকেই তিনি বলেন যেটা তোমার ছিল সেটা অন্যের কারো ছিল। তোমার কাছে সব সময় থাকবে তার কোন মানে হয় না। উপস্থিত ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি মার্কসবাদী পূর্ব মেদিনীপুর জেলা কমিটির সম্পাদক মন্ডলী সদস্য পরিতোষ পট্টনায়ক এরিয়া কমিটির অন্যতম নেতৃত্ব সিপিএম সদস্য পূর্বাশ সামন্ত প্রমুখ।

No comments