Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ময়নায় বিজেপির বুথ সভাপতিকে অপহরণ করে খুনের ঘটনায় উত্তপ্ত ময়না, বিক্ষোভ, অবরোধে সামিল বিজেপি

ময়নায় বিজেপির বুথ সভাপতিকে অপহরণ করে খুনের ঘটনায় উত্তপ্ত ময়না, বিক্ষোভ, অবরোধে সামিল বিজেপি


হলদিয়া বন্দরঃ   আবারও উতপ্ত হয়ে উঠল ময়না। বিজেপির বুথ সভাপতিকে অপহরণ করে খুনের ঘটনায় উত্তপ্ত। সকাল থেকে বিক্ষোভ ও পথ অবরোধ  বিজেপির। দোষি…

 



ময়নায় বিজেপির বুথ সভাপতিকে অপহরণ করে খুনের ঘটনায় উত্তপ্ত ময়না, বিক্ষোভ, অবরোধে সামিল বিজেপি




হলদিয়া বন্দরঃ   আবারও উতপ্ত হয়ে উঠল ময়না। বিজেপির বুথ সভাপতিকে অপহরণ করে খুনের ঘটনায় উত্তপ্ত। সকাল থেকে বিক্ষোভ ও পথ অবরোধ  বিজেপির। দোষিদের গ্রেপ্তার করে শাস্তির দাবিতে বিক্ষোভ  বিজেপির।

ময়নায় বিজেপি কর্মীকে অপহরণ করে খুনের অভিযোগে ধুন্ধুমার! অভিযোগ অস্বীকার শাসকদলের।

স্থানীয় বিজেপি নেতাদের দাবি, সোমবার বিকেলে স্ত্রী ও পুত্রকে নিয়ে বাড়ির কিছু জিনিস কিনতে যাচ্ছিলেন বিজয়কৃষ্ণ  ভুঁইয়া। অভিযোগ, সেই সময় তৃণমূল আশ্রিত এক দল দুষ্কৃতী তাঁদের ওপর হামলা চালান।

গোটা ঘটনার প্রতিবাদে সোমবার রাতভর বিজেপির নেতা-কর্মীরা ময়না থানা ঘিরে বিক্ষোভ দেখান। 

সোমাবারের পাশাপাশি মঙ্গলবার বিজেপি নেতার মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের ময়নায়। মৃত বিজেপি কর্মীকে অপহরণ করে খুনের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে! সোমবার রাতে ময়নার বাকচা পঞ্চায়েতের গোরামহল এলাকায় ঘটনাটি ঘটেছে। যার জেরে এলাকা জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। মৃত বিজেপি কর্মী বিজয়কৃষ্ণ ভুঁইয়া (৬০) বিজেপির বুথ কমিটির সভাপতি। অভিযোগ, সোমবার রাতে বিজয়কৃষ্ণকে অপহরণ করা হয় এবং পরে তাঁকে খুন করা হয়। এ ছাড়াও সঞ্জয় তাঁতি নামে আরও এক বিজেপি কর্মীকে অপহরণ করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও শাসকদলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। গোটা ঘটনার প্রতিবাদে সোমবার রাতভর বিজেপির নেতা-কর্মীরা ময়না থানা ঘিরে বিক্ষোভ দেখান। মঙ্গলবার সকাল থেকেও ময়না- তমলুক রাজ্য সড়ক অবরোধ করে প্রতিবাদে শামিল হয়েছেন তাঁরা। নিহত বিজেপি কর্মীকে অপহরণ করে খুন করা হয়েছে কি না, সে প্রসঙ্গে পুলিশের তরফে এখনও কিছু জানানো হয়নি।

স্থানীয় বিজেপি নেতাদের দাবি, সোমবার বিকেল প্রায় ৫টা নাগাদ স্ত্রী ও পুত্রকে সঙ্গে নিয়ে বাড়ির কিছু জিনিস কিনতে যাচ্ছিলেন বিজয়কৃষ্ণ। অভিযোগ, সেই সময় পথে তৃণমূল আশ্রিত এক দল দুষ্কৃতী তাঁদের ওপর হামলা চালান। স্ত্রী ও পুত্রকে বাঁচাতে গেলে বিজয়কৃষ্ণকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। গ্রামবাসীরা তাঁদের চিৎকার শুনে ছুটে এলে দুষ্কৃতীরা বিজয়কৃষ্ণকে তুলে নিয়ে চলে যান বলে অভিযোগ। স্থানীয়রা তৎক্ষণাৎ পুলিশে অভিযোগ দায়ের করেন। যদিও বহু ক্ষণ তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। পরে রাতের দিকে বিজয়কৃষ্ণের দেহ তমলুক হাসপাতাল থেকে উদ্ধার করা হয়।এদিন বিজেপি কর্মীদের সাথে রাস্তায় বসে বিক্ষোভ দেখান ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দা। যতক্ষণ  না অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে বিক্ষোভ অবরোধ জারি থাকবে বলে বিজেপির পক্ষ থেকে জানানো হচ্ছে।।

No comments