Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারের রহস্য জনক মৃত্যু

হলদিয়ায়  ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারের রহস্য জনক মৃত্যু

হলদিয়া বন্দরঃ  প্রচন্ড তাপদাহে মানুষ যখন অতিষ্ঠ ঘরের মধ্যে রয়েছেন সবাই শিল্প শহরে হঠাৎ খবর  কলেজ পড়ুয়ার মৃতদেহ উদ্ধার। ২১ শে এপ্রিল শুক্রবার সকালে হলদিয়ার হাতিবেড়িয়া …

 




হলদিয়ায়  ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারের রহস্য জনক মৃত্যু



হলদিয়া বন্দরঃ  প্রচন্ড তাপদাহে মানুষ যখন অতিষ্ঠ ঘরের মধ্যে রয়েছেন সবাই শিল্প শহরে হঠাৎ খবর  কলেজ পড়ুয়ার

 মৃতদেহ উদ্ধার। ২১ শে এপ্রিল শুক্রবার সকালে হলদিয়ার হাতিবেড়িয়া বালাজি হোস্টেল থেকে এক কলেজ পড়ুয়ার পঁচা গলাদেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে মৃত পড়ুয়ার নাম  আশুতোষ সিং।  নিখাটিকালান, পোস্ট +পিএস রঘুনাথপুর জেলা সিওয়ান বিহার, পিতা  অনিল সিং (১ম বর্ষ, হলদিয়া ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ছাত্র)।বালাজী (হোস্টেল) ওই ছাত্রাবাসের কক্ষের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।

ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/y2bhpU47t4o

হলদিয়ার ইনস্টিটিউট অব টেকনোলজি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল  বয়স প্রায় ২০। 

রুম পরিষ্কার করতে আসে দেখে দরজা লাগানো এবং পচা দুর্গন্ধ বেরোচ্ছে হোস্টেল সুপারকে ডাকে, পরে  হলদিয়া থানার পুলিশ, এএসআই তাপস কুমার দাস ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থল থেকে  দেহ উদ্ধার করে । ময়না তদন্তের জন্য স্থানীয় মহকুমার হাসপাতালে নিয়ে যায়। হলদিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজের কর্তৃপক্ষ ছুটে আসে ছাত্রাবাসে । স্থানীয় সিকিউরিটি গার্ড বলেন কলেজ কর্তৃপক্ষরা দেখে গেছেন। হোস্টেলে অধিকাংশ  ছাত্ররা বাড়ি গেছে। কিন্তু কীভাবে তাঁর মৃত্যু হল তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। ঘটনার তদন্তে নেমেছে হলদিয়া থানার পুলিশ। তদন্তের স্বার্থে কলেজ কর্তৃপক্ষের উদ্যোগে একটি নির্দেশ দেওয়া হয়েছে এই মুহূর্তে ওই হোস্টেলের ছাত্ররা কেউ বাড়ি যেতে পারবেনা । যদি কেউ বাড়ি যায় কলেজ কর্তৃপক্ষের কাছে জানিয়ে যেতে হবে। কলেজ কর্তৃপক্ষের নির্দেশ প্রত্যেক স্টুডেন্টদের হোয়াটসঅ্যাপে হোয়াটসঅ্যাপে ঘুরছে।

ঘটনাস্থলে উপস্থিত হন হলদিয়ার এসডিপিও রাহুল পান্ডে। তিনি বলেন তদন্ত চলছে । এই মৃত্যুর ঘটনা যেন রহস্য জনক। কলেজ কর্তৃপক্ষ সহ সকলে মুখে কুলুপ এটেছেন। স্থানীয় সূত্রে খবর মৃতের পরিবারে খবর দেওয়া হয়েছে। তার পরিবারের লোকেরা আসছেন।

No comments