Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় কলেজ পড়ুয়ার দেহ উদ্ধার

হলদিয়ায় কলেজ পড়ুয়ার দেহ উদ্ধারভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/Qzk3LThKfRwহলদিয়া বন্দরঃ শুক্রবার ২১ শে এপ্রিল সকালে হলদিয়ার হাতিবেড়িয়া বালাজি হোস্টেল থেকে এক কলেজ পড়ুয়ার পঁচা গলাদেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছ…

 



হলদিয়ায় কলেজ পড়ুয়ার দেহ উদ্ধার

ভিডিও দেখতে ক্লিক করুন।

https://youtu.be/Qzk3LThKfRw

হলদিয়া বন্দরঃ শুক্রবার ২১ শে এপ্রিল সকালে হলদিয়ার হাতিবেড়িয়া বালাজি হোস্টেল থেকে এক কলেজ পড়ুয়ার পঁচা গলাদেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে মৃত পড়ুয়ার নাম  আশুতোষ সিং।  নিখাটিকালান, পোস্ট +পিএস রঘুনাথপুর জেলা সিওয়ান বিহারের পিতা  অনিল সিং (১ম বর্ষ, হলদিয়া ইনস্টিটিউটের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং ছাত্র)। ওই ছাত্রাবাসের কক্ষের সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।

হলদিয়ার ইনস্টিটিউট অব টেকনোলজি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল  বয়স ২০। রুম পরিষ্কার করতে আসে দেখে ভিতর থেকে লাগানো এবং পচা দুর্গন্ধ বেরোচ্ছে হোস্টেল সুপারকে ডাকে, পরে  হলদিয়া থানার পুলিশ 

এএসআই তাপস কুমার দাস ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনাস্থল থেকে  দেহ উদ্ধার করে । ময়না তদন্তের জন্য স্থানীয় মহাকুমার হাসপাতালে নিয়ে যায়। হলদিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজের কর্তৃপক্ষ ছুটে আসে ছাত্রাবাসে । স্থানীয় সিকিউরিটি গার্ড বলে কর্তৃপক্ষরা দেখে গেছেন। হোস্টেলে অধিকাংশ  ছাত্ররা বাড়ি গেছে। কিন্তু কীভাবে তাঁর মৃত্যু হল তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। ঘটনার তদন্তে নেমেছে হলদিয়া থানার পুলিশ। কলেজ কর্তৃপক্ষের উদ্যোগে একটি নির্দেশ দেওয়া হয়েছে এই মুহূর্তে ওই হোস্টেলের ছাত্ররা কেউ বাড়ি যেতে পারবেনা । যদি কেউ বাড়ি যায় কলেজ কর্তৃপক্ষের কাছে জানিয়ে যেতে হবে। কলেজ কর্তৃপক্ষের নির্দেশ প্রত্যেক স্টুডেন্টদের হোয়াটসঅ্যাপে হোয়াটসঅ্যাপে ঘুরছে।


ঘটনাস্থলে উপস্থিত হন হলদিয়ার এসডিপিও রাহুল পান্ডে। তদন্ত চলছে । এই মৃত্যুর ঘটনা কেন্দ্র করে রহস্যের ধারাবাজ্যে কলেজ কর্তৃপক্ষ সহ সকলে মুখে কুলুপ এটেছেন। স্থানীয় সূত্রে খবর মৃতের পরিবারে খবর দেওয়া হয়েছে। তার পরিবারের লোকেরা আসছেন।

No comments