Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রথযাত্রা উৎসব কে রাজনৈতিক আখড়ায় পরিণত করার বিরুদ্ধে মহিষাদলে রথ বাচাও কমিটির পথসভা।

রথযাত্রা উৎসব কে রাজনৈতিক আখড়ায় পরিণত করার বিরুদ্ধে মহিষাদলে রথ বাচাও কমিটির পথসভা।  পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের রথযাত্রা নিয়ে তৈরি হয়েছে রাজনৈতিক তরজা। মহিষাদল রথ বাচাও কমিটির পক্ষ থেকে বুধবার একটি পথসভা হয় মহিষাদল হলদি…

 


রথযাত্রা উৎসব কে রাজনৈতিক আখড়ায় পরিণত করার বিরুদ্ধে মহিষাদলে রথ বাচাও কমিটির পথসভা।

  পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের রথযাত্রা নিয়ে তৈরি হয়েছে রাজনৈতিক তরজা। মহিষাদল রথ বাচাও কমিটির পক্ষ থেকে বুধবার একটি পথসভা হয় মহিষাদল হলদিয়া মেছেদা বাস স্ট্যান্ডে। কমিটির অভিযোগ রথযাত্রা আবেগ নিয়ে  শাসক দলের নেতৃত্ব রা কিছুদিন রাজনীতি করছে। আমন্ত্রণের তালিকায় বাদ পড়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম। যেখানে জেলার সকল তৃণমূলের বিধায়ককে, রাজ্য স্তরের নেতৃত্বকে ডাকা হয়েছে। এখানে নাম নেই স্থানীয় হলদিয়ার বিধায়ক তাপসী মন্ডল এর। তারই প্রতিবাদে এই পথসভা।

মহিষাদল রথ বাচাও কমিটি বলেন, মহিষাদলের রথযাত্রা মূলত রাজবাড়ীর। কিন্তু রাজবাড়ীর সদস্যরা এখানে ব্রাত্য। তৃণমূলের শাসকদলের বিধায়ক স্থানীয় তৃণমূল নেতৃত্ব দেন নিয়েই  রথযাত্রার পরিচালনা করছেন।  রাজনীতির রং লাগাচ্ছেন। যেখানে আমন্ত্রণ জানানোর কথা রাজবাড়ীর রাজাদের, সেখানে তৃণমূলের পঞ্চায়েত সমিতি আমন্ত্রণ জানাচ্ছেন তৃণমূলের নেতৃত্বদের। অভিযোগ তুললেন রামকৃষ্ণ দাস, স্থানীয় বিজেপি নেতৃত্ব।

No comments