Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৪৫৪টি প্রকল্পের উদ্বোধন মুখ্যমন্ত্রীর হাতে

৪৫৪টি প্রকল্পের উদ্বোধন মুখ্যমন্ত্রীর হাতে
আগামী ৩ এপ্রিল থেকে চারদিনের পূর্ব মেদিনীপুর জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সফরের প্রথম দিনেই মুখ্যমন্ত্রী প্রশাসনিক সভা করবেন খেজুরির ঠাকুরনগরে। জেলা প্রশাসন…

 





 ৪৫৪টি প্রকল্পের উদ্বোধন মুখ্যমন্ত্রীর হাতে


আগামী ৩ এপ্রিল থেকে চারদিনের পূর্ব মেদিনীপুর জেলা সফরে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সফরের প্রথম দিনেই মুখ্যমন্ত্রী প্রশাসনিক সভা করবেন খেজুরির ঠাকুরনগরে। জেলা প্রশাসন সূত্রের খবর, এবারের সফর সূচিতে মুখ্যমন্ত্রী ঠাকুরনগরের প্রশাসনিক সভামঞ্চ থেকে সরকারি বিভিন্ন প্রকল্পের উপভোক্তাদের হাতে পরিষেবা প্রদান করবেন। ওই সভা মঞ্চ থেকেই জেলায় সম্পূর্ণ হওয়া ৪৫৪টি উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। নতুন করে মোট ৪৭টি প্রকল্পেরও শিলান্যাস করবেন তিনি।

শুক্রবার তমলুকের নিমতৌড়িতে জেলাপ্রশাসনিক অফিসে সাংবাদিক বৈঠকে জেলাশাসক পূর্ণেন্দু মাজি বলেন, “ঠাকুরনগরের প্রশাসনিক সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রী জেলার মোট ৪৫৪টি প্রকল্পের উদ্বোধন করবেন। যেগুলির আর্থিক মূল্য ৪৭৪ কোটি ৯৭ লক্ষ টাকা । এছাড়াও ৪৭টি প্রকল্পের শিলান্যাস করবেন সেগুলির মোট আর্থিক মূল্য ২০৭ কোটি ১৪ লক্ষ টাকা।” জেলাশাসক জানান, প্রশাসনিক সভামঞ্চ থেকে প্রায় ৫০ জন উপভোক্তাকে মুখ্যমন্ত্রী নিজের হাতে পরিষেবা প্রদান করবেন। এছাড়া ওই সভার স্থান থেকে প্রায় ১৮ হাজার উপভোক্তাকে ওইদিনই কিছু পরিষেবা প্রদান করা হবে।

ঠাকুরনগরের জনসভার জন্য শুক্রবার থেকে প্রস্তুতি শুরু করেছে জেলা প্রশাসন। এদিন সকালে আবহাওয়া খানিকটা খারাপ ছিল। ঝিমঝিম করে বৃষ্টিও পড়ছিল। তারপর বেলা বাড়ার পর বৃষ্টি থামতে ই মঞ্চ বাঁধার কাজ শুরু হয়। ঠাকুরনগরের মাঠে যেতে পাকা ইট দিয়ে রাস্তা তৈরি করা হয়। উল্লেখ্য, প্রথমে দিঘাতে ওই সভা হওয়ার কথা ছিল।

No comments