Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কারখানার জন্য জমি চেয়েছে আইওসি

কারখানার জন্য জমি চেয়েছে আইওসি


হলদিয়া বন্দরঃ সম্প্রসারণ হবে হলদিয়া রিফাইনারির। সে জন্য জমির প্রয়োজন। তাই ১২ একর জমি চেয়ে হলদিয়া রিফাইনারি ইতিমধ্যে আবেদন করেছে। সেই জমিতে রিফাইনারির যে সব নতুন প্রকল্প হবে, তার মধ্যে উল্লেখযোগ…

 



কারখানার জন্য জমি চেয়েছে আইওসি




হলদিয়া বন্দরঃ সম্প্রসারণ হবে হলদিয়া রিফাইনারির। সে জন্য জমির প্রয়োজন। তাই ১২ একর জমি চেয়ে হলদিয়া রিফাইনারি ইতিমধ্যে আবেদন করেছে। সেই জমিতে রিফাইনারির যে সব নতুন প্রকল্প হবে, তার মধ্যে উল্লেখযোগ্য হল পেট্রোকেম শিল্প।প্যাভেলিয়ন রয়েছে। 

হলদিয়া মেলায় রিফাইনারির প্যাভেলিয়নের উদ্বোধন করেন সংস্থার ইডি অতনু সান্যাল। সেখানে তিনি জানান, হলদিয়া রিফাইনারিতে নতুন প্রকল্প আসতে চলেছে। কয়েক হাজার কোটি টাকার বিনিয়োগ হবে। সংস্থা সূত্রের খবর, কয়েক হাজার কোটি টাকার বেশি খরচে ক্যাটালাইটিক ডি— ওয়াক্সিং প্রকল্পের কাজ শুরু হয়েছে। পরিবেশ বান্ধব ডিজেল, লুব ওয়েল প্রকল্পের দিকে গুরুত্ব দিচ্ছে আইওসি। হলদিয়া উন্নয়ন পর্ষদের সিইও কুন্থল সুধীর জানান, আইওসি জমি চেয়েছে পেট্রোকেম সহ বর্তমান কারখানা সম্প্রসারণের জন্য। এইচডিএ প্রাথমিক ছাড় পত্রও দিয়েছে। রাজ্য সরকাররের অনুমতি পেলেই জমি হস্তান্তরের প্রক্রিয়া শুরু হবে।

No comments