Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পৌরসভায় ডেপুটিশন দিল বিজেপি

পৌরসভায় ডেপুটিশন দিল বিজেপি

হলদিয়া পৌরসভা যথাসময়ে পৌর নির্বাচন করার দাবি নিয়ে ভারতীয় জনতা পার্টি উদ্যোগে পৌর প্রশাসকের কাছে ডেপুটেশন দিলেন নেতৃত্ব দিলেন তাপসী মন্ডল। প্রায় ১৩ দফা দাবি নিয়ে আজকের হলদিয়া পৌরসভার ডেপুটেশন দিল…

 




পৌরসভায় ডেপুটিশন দিল বিজেপি



হলদিয়া পৌরসভা যথাসময়ে পৌর নির্বাচন করার দাবি নিয়ে ভারতীয় জনতা পার্টি উদ্যোগে পৌর প্রশাসকের কাছে ডেপুটেশন দিলেন নেতৃত্ব দিলেন তাপসী মন্ডল। প্রায় ১৩ দফা দাবি নিয়ে আজকের হলদিয়া পৌরসভার ডেপুটেশন দিল।

প্রধানমন্ত্রী আবাস যোজনা যাতে গরীব দুঃস্থ উপযুক্ত ব্যক্তিরা কাঠ মানি ছাড়া পায় তার সুব্যবস্থা করতে হবে।

প্রত্যেকটি ওয়ার্ডে প্রতিটি বুঝে পরিশুদ্ধ পানীয় জল এবং জল নিকাশি ব্যবস্থা করা। যে সমস্ত ড্রেনের ওয়াল ভেঙে পড়েছে সেগুলি পুনরায় পুনঃ নির্মিত করা ।প্রতিটি ওয়ার্ডে মশার উপদ্রব কমানো এবং ডেঙ্গু রোধে জন্য স্পেসসহ যথাযথ ব্যবস্থা করা, প্রতিটি ওয়ার্ডে অন্তত কমপক্ষে একটি করে উপস্বাস্থ্য কেন্দ্র গড়ে তোলা, পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজে যে টেন্ডার দুর্নীতি হয়েছে তা জনসমক্ষে তুলে ধরতে হবে যথাযথ হয়েছে কিনা তা জানাতে হবে, একশো দিনের কাজের সমস্ত জব কার্ড হোল্ডারদের সমানভাবে কাজ ভাগ করে এবং সকল যা অযোগ্য ব্যক্তিরা রয়েছেন তাদের বাতিল করতে হবে। বর্ষাকালের আগে খারাপ হওয়ার রাস্তা গুলি দ্রুত সারাই করতে হবে। পৌর এলাকায় বাড়ি কর  কমাতে হবে। প্রায় চার সদস্যে একটি প্রতিনিধি দল হলদিয়া পৌরসভার পৌর প্রশাসক তথা হলদিয়া মহকুমার শাসক সুপ্রভাত চ্যাটার্জির কাছে স্মারকলিপি দিলেন। দলের মধ্যে ছিলেন শ্যামল মাইতি, আনন্দময় অধিকারী, তাপসী মন্ডল সহ  বিজেপি নেতা ও কর্মী।

No comments