Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেজাজ হারালেন কুনাল ঘোষ তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে

মেজাজ হারালেন কুনাল ঘোষ তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে
সকাল সকাল মেজাজ হারালেন কুনাল ঘোষ, পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার মঙ্গলদারি এলাকায় হনুমান মন্দিরে পুজো দেওয়ার পর তৃণমূলের দলীয় কার্যালয়ে এসে দলীয় পতাকা তুলে স্বামী বিবেকা…

 



মেজাজ হারালেন কুনাল ঘোষ তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে


সকাল সকাল মেজাজ হারালেন কুনাল ঘোষ, 

পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার মঙ্গলদারি এলাকায় হনুমান মন্দিরে পুজো দেওয়ার পর তৃণমূলের দলীয় কার্যালয়ে এসে দলীয় পতাকা তুলে স্বামী বিবেকানন্দের জন্মদিনে তাকে শ্রদ্ধা জানিয়ে দলীয় কার্যালয় বসে সাংবাদিক বৈঠক করার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন ঠিক সেই সময় তৃণমূল কংগ্রেসের কয়েকজন দলীয় কর্মীরা তাদের এলাকার রাস্তা নিয়ে কুনাল ঘোষের সামনে ক্ষোভ প্রকাশ করলে আচমকাই মেজাজ হারান কুনাল ঘোষ। সকাল থেকে যে কর্মসূচি ছিল মেজাজ হারিয়ে তা বাতিল করে হাওড়ার উদ্দেশ্যে রওনা দেন সোজা গাড়িতে উঠে।

মঙ্গলদাড়ি থেকে ডোবাপুল পর্যন্ত প্রায় দু কিলোমিটার রাস্তা নিয়ে দীর্ঘদিনের ক্ষোভ ছিল, আর তা নিয়েই দলের কিছু কর্মী কুনাল ঘোষ কে জানাতে গেলে সেখানে কুনাল বাবু তারপরে দলীয় কার্যালয় থেকে বেরিয়ে গাড়িতে ওঠা বেরিয়ে যান।

গতকাল থেকে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় কুনাল ঘোষের ঠাসা কর্মসূচি ছিল গতকাল তার শেষ করে দলীয় কর্মীর বাড়িতে রাত্রিযাপনের পর আজ সকাল থেকে হনুমান মন্দিরে পুজো দিয়ে স্বামী বিবেকানন্দের প্রতি শ্রদ্ধা জানিয়ে দলীয় কার্যালয়ে পতাকা তুলে সকালে দলীয় কর্মীদের সাথে চা খেয়ে সাংবাদিক বৈঠক করার কথা ছিল কিন্তু দলের কিছু কর্মীদের কথায় ক্ষোভ উগরে মেজাজ হারিয়ে দলীয় কার্যালয় থেকে বেরিয়ে গাড়িতে উঠে পাঁশকুড়া ছেড়ে চলে যান। এ বিষয়ে পাঁশকুড়ার বুকে ফের একবার তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এলো।

No comments