Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নাবালকের হাত ধরে ঘর ছাড়লেন দুই সন্তানের মা

নাবালকের হাত ধরে ঘর ছাড়লেন  দুই সন্তানের মা
মোবাইলে মিসড কল থেকে যোগাযোগের শুরু। সেই আলাপের সূত্র ধরে প্রায় তিন বছরের প্রেমের সম্পর্ক। সেই প্রেমের টানে ময়না থানার আনন্দপুর গ্রামের ১৭ বছরের নাবালকের হাত ধরে ঘর ছাড়লেন তিলখোজা গ্রামে…

 

নাবালকের হাত ধরে ঘর ছাড়লেন  দুই সন্তানের মা


মোবাইলে মিসড কল থেকে যোগাযোগের শুরু। সেই আলাপের সূত্র ধরে প্রায় তিন বছরের প্রেমের সম্পর্ক। সেই প্রেমের টানে ময়না থানার আনন্দপুর গ্রামের ১৭ বছরের নাবালকের হাত ধরে ঘর ছাড়লেন তিলখোজা গ্রামের দুই সন্তানের মা। ২৫ বছর বয়সি ওই বধূ স্বামী সংসার ছেড়ে রবিবার রাতে এক সন্তান নিয়ে নাবালকের বাড়িতে গিয়ে ওঠেন। এই ঘটনায় মূর্ছা যাওয়ার জোগাড় কিশোরের বাবা-মা। তৎক্ষণাৎ প্রতিবেশীদের ডাকাডাকি করে রাতেই যুগলকে নিয়ে যাওয়া হয় ময়না থানায়। সোমবার ময়না থানার ওসি গোপাল পাঠকের উপস্থিতিতে দুই পরিবারের সদস্যের নিয়ে শুরু হয় বৈঠক। বিকেলে কিশোর ও তার প্রেমিকা বধূ দু’জনকে নিজেদের অভিভাবকদের হাতে তুলে দেয় পুলিস। ওসি বলেন, দু’জনকে নিজেদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ২৫ বছরের ওই যুবতীর বাপেরবাড়ি তিলখোজা গ্রামে। আট বছর আগে তাঁর বিয়ে হয়। তাঁর সাত ও পাঁচ বছরের দু’টি ছেলে আছে। বড় ছেলে স্কুলের হস্টেলে থাকে। বিয়ের পর নানা কারণে দম্পতির মধ্যে অশান্তি হয়। ফলে বেশকিছু দিন  ওই যুবতী বাপেরবাড়িতে ছিলেন। তাঁর সঙ্গে আনন্দপুর গ্রামের ওই ঩কিশোরের মিসড কলের মাধ্যমে আলাপ হয়। সেই থেকেই গভীর হয় সম্পর্ক। রবিবার রাত ৮টা নাগাদ ওই যুবতী পাঁচ বছরের ছেলেকে নিয়ে কিশোরের হাত ধরে তার বাড়িতে গিয়ে ওঠে। ছেলের কাণ্ড দেখে বাড়ির লোকজন হতবাক হয়ে যায়। রাতেই এনিয়ে বিস্তর চেঁচামেচি হয়। প্রতিবেশীদের পরামর্শে কিশোর ও তার প্রেমিকাকে ময়না থানায় নিয়ে যাওয়া হয়। কিশোরের বাবার অভিযোগ, নাবালক পুত্রকে ওই বধূ ভুল বুঝিয়েছেন। তাঁরা কোনও অবস্থায় ওই সম্পর্ক মেনে নেবেন না। 

সারারাত ওই যুগল ময়না থানায় ছিল। সোমবার পুলিস দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বৈঠকে বসে। সেখানে ওই যুগল পরস্পরকে ভালোবাসে ও ভবিষ্যতে একসঙ্গে থাকতে চায় বলে জানায়। যদিও উভয় পরিবারের লোকজন ওই সম্পর্ক নিয়ে আপত্তি তোলে। এরপর পুলিস উভয়কেই তাদের অভিভাবকদের হাতে তুলে দেয়। ওই বধূর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক জোড়া লাগানোর চেষ্টা চালাচ্ছে পুলিস। যদিও ওই বধূ নতুন সম্পর্কে যেতে চান বলে বারবার দাবি করেন। ওই কিশোর আগে ভিন রাজ্যে কাজ করত। সম্পর্কে ইতি টানতে কিশোরের পরিবারের লোকজন ফের তাকে ভিন রাজ্যে পাঠানোর চেষ্টা করবে বলে পুলিসকে জানিয়েছে।

No comments