Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সত্যব্রত দাস(স্বপন দাস নামে পরিচিত) গ্রেফতার

সত্যব্রত দাস(স্বপন দাস নামে পরিচিত) গ্রেফতারহলদিয়া পুরসভায় শ্যামল আদকের বিরুদ্ধে দুর্নীতি তদন্ত মামলায় একটানা জিজ্ঞাসাবাদের পর প্রাক্তন চেয়ারম্যান ইন কাউন্সিল সত্যব্রত দাসকে রাতে গ্রেপ্তার করল পুলিস। এদিন রাত ১১টা নাগাদ তাঁকে গ্র…

 


সত্যব্রত দাস(স্বপন দাস নামে পরিচিত) গ্রেফতার

হলদিয়া পুরসভায় শ্যামল আদকের বিরুদ্ধে দুর্নীতি তদন্ত মামলায় একটানা জিজ্ঞাসাবাদের পর প্রাক্তন চেয়ারম্যান ইন কাউন্সিল সত্যব্রত দাসকে রাতে গ্রেপ্তার করল পুলিস। এদিন রাত ১১টা নাগাদ তাঁকে গ্রেপ্তার করে সুতাহাটা থানার পুলিস। সুতাহাটা থানায় কেস নম্বর ৩৫২ u/s 409 ipc। 

বিস্তারিত ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/x5ByZWGnuSw

দুর্নীতির অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান এসডিপিও রাহুল পাণ্ডে। এদিন ভবানীপুর থানায় সকাল থেকে তাঁকে সিটের সদস্যরা ম্যারাথন জেরা করেন। গত কয়েকদিন ধরে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিস ভবানীপুর থানায় ডাকে। সত্যব্রত দাস পুরসভার টেন্ডার কমিটির চেয়ারম্যান ছিলেন এবং শ্যামল আদক ঘনিষ্ঠ বলে পরিচিত।সত্যব্রত দাস(স্বপন দাস নামে পরিচিত) ঠিকাদার হিসেবে পরিচিত। তিনি পুরসভার ১নম্বর ওয়ার্ড সুতাহাটাট কাউন্সিলর ছিলেন। ২০১৭ সালে জয়ী হয়ে কাউন্সিলর হন। ২০২১ সালে বিধানসভা নির্বাচনের আগে তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন শ্যামল আদকের সঙ্গে। শ্যামল আদক এখন পলাতক তার নামে হলদিয়া মহকুমার আদালতে  গত ১৫ ই অক্টোবর হুলিয়া জারি করেছে। আগামী ২২শে নভেম্বরের মধ্যে আত্মসমর্পণ করার জন্য সুযোগ দিয়েছেন  আদালত।আর তারপরেই পুলিশ যেখানে দেখবে সেখানেই তাকে গ্রেফতার করবে। শিমুল ঘনিষ্ঠ সত্যব্রত দাস গ্রেপ্তার হলেন এরপরে কি গ্রেফতার হবেন সেই সময়কালে অর্থ দপ্তরের আরো কয়েকজন সদস্য। তাদেরকে বারে বারে ভবানীপুর থানায় ডেকে জিজ্ঞাসাবাদ চলছে। এখন হলদিয়ার মানুষ সেদিকেই লক্ষ্য।

No comments