Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পটাশপুরে কেন্দ্রীয় প্রতিনিধি দল

পটাশপুরে কেন্দ্রীয় প্রতিনিধি দলপূর্ব মেদিনীপুর- প্রদীপ কুমার মাইতি-কেন্দ্রীয় সরকারের গ্রাম উন্নয়ন দপ্তরের ডিরেক্টর রাঘবেন্দ্র প্রসাদ সিংয়ের নেতৃত্বে ৩ সদস্যের এক কেন্দ্রীয় প্রতিনিধিদল পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন কেন্দ্রীয় …

 




পটাশপুরে কেন্দ্রীয় প্রতিনিধি দল

পূর্ব মেদিনীপুর- প্রদীপ কুমার মাইতি-কেন্দ্রীয় সরকারের গ্রাম উন্নয়ন দপ্তরের ডিরেক্টর রাঘবেন্দ্র প্রসাদ সিংয়ের নেতৃত্বে ৩ সদস্যের এক কেন্দ্রীয় প্রতিনিধিদল পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পের কাজকর্ম খতিয়ে দেখতে  এসে পৌঁছেছেন। দলের অন্য দুই সদস্য প্রজেক্ট অফিসার অঙ্কিতা শর্মা এবং ইঞ্জিনিয়ার অরুন কুমার প্যাটেল।

বৃহস্পতিবার এই প্রতি নিধি দলটি পটাশপুরের বিভিন্ন এলাকা ঘুরে দেখছেন। কথা বলছেন বিভিন্ন গ্রামের মানুষজনদের সাথে। লিস্ট তথ্য মিলিয়ে দেখার পাশাপাশি প্ল্যান অনুযায়ী সব কাজ ঠিকঠাক হয়েছে কিনা তাও খতিয়ে দেখছেন। আর কেন্দ্রীয় প্রতিনিধি দল আসার আগেই পটাশপুর ২ নম্বর পঞ্চায়েত সমিতির এলাকায় শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েতে রাত্রে তালা খুলে গভীর রাত পর্যন্ত কাজকর্ম চালানোর অভিযোগ জানালেন এই এলাকার বিজেপির মন্ডল সভাপতি গৌরী শংকর মহান্তি। এবং সেই সঙ্গে শ্রীরামপুর গ্রাম সংসদ এলাকায় দিনের আলো ফুটতে না ফুটতেই বাংলা আবাস যোজনা নাম পরিবর্তন করে লেখা হলো প্রধানমন্ত্রী আবাস যোজনা, যদিও বা এই ঘটনা নিয়ে রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী টুইট করেছেন যে দুর্নীতি ঢাকতে রাতে বিভিন্ন রকম কাজকর্ম করা হচ্ছে পঞ্চায়েতগুলিতে। যদিওবা তৃণমূলের কাছ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই প্রতিনিধি দলটি বৃহস্পতিবার থেকে ৭ আগস্ট পর্যন্ত তাঁরা জেলার বিভিন্ন জায়গায় মহাত্মা গান্ধী জাতীয় গ্রামীণ স্বনিযুক্তি প্রকল্প (MGNREGA)-র বিভিন্ন কাজ ঘুরে দেখবেন। ৮ আগস্ট তাঁরা দিল্লি ফিরে যাবেন।

No comments