Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বড় নাশকতার ছক স্বাধীনতা দিবসে! দিল্লি পুলিশকে সতর্কবার্তা গোয়েন্দা বিভাগের

বড় নাশকতার ছক স্বাধীনতা দিবসে! দিল্লি পুলিশকে সতর্কবার্তা গোয়েন্দা বিভাগেরপ্রদীপ কুমার মাইতি - সামনেই স্বাধীনতা দিবস। আর সেই ১৫ আগস্টেই হতে পারে বড়সড় নাশকতা। গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে দেওয়া হল আগাম সতর্কতা।কেন্দ্রীয় গোয়েন্দা…

 



বড় নাশকতার ছক স্বাধীনতা দিবসে! দিল্লি পুলিশকে সতর্কবার্তা গোয়েন্দা বিভাগের

প্রদীপ কুমার মাইতি - সামনেই স্বাধীনতা দিবস। আর সেই ১৫ আগস্টেই হতে পারে বড়সড় নাশকতা। গোয়েন্দা বিভাগের পক্ষ থেকে দেওয়া হল আগাম সতর্কতা।কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা স্বাধীনতা দিবস উপলক্ষে দিল্লি পুলিশকে সতর্কবার্তা পাঠিয়েছে ইতিমধ্যেই। সেই রিপোর্ট অনুযায়ী, আগামী ১৫ আগস্টের মধ্যে জইশ-ই-মোহাম্মদ এবং লস্কর-ই-তৈয়বার মতো সন্ত্রাসী সংগঠনগুলি বড়সড় হামলা চালাতে পারে।

আর এই কারণে দিল্লি পুলিশকে সতর্ক থাকার নির্দেশ দিয়েছে গোয়েন্দা বিভাগ। গোয়েন্দা বিভাগের দেওয়া ১০ পৃষ্ঠার রিপোর্টে লস্কর, জইশ ছাড়াও উগ্রবাদী সংগঠনগুলি দ্বারা হুমকির কথা লেখা হয়েছে। নিঃসন্দেহে এই খবর অত্যন্ত উদ্বেগজনক। প্রাক্তন বিজেপি মুখপাত্র নূপুর শর্মার মন্তব্যের জেরে গোটা ভারতে হিংসাত্মক বিক্ষোভ হয়েছিল। এছাড়াও রাজস্থানের উদয়পুর ও মহারাষ্ট্রের অমরাবতীতে দুই ব্যক্তিকে নৃশংস ভাবে হত্যা করা হয়।


এই যাবতীয় ঘটনাবলী থেকে দেশের গোয়েন্দারা সতর্ক রয়েছে। এই আবহেই স্বাধীনতা দিবসের দিনে সন্ত্রাসী হানার আশঙ্কা এবং সতর্কবার্তা জারি করা হয়েছে।দিল্লি পুলিশকে দেওয়া নির্দেশে বলা হয়েছে, ১৫ আগস্ট অনুষ্ঠানস্থলে প্রবেশের নিয়ম কঠোরভাবে মেনে চলতে হবে। গোয়েন্দা বিভাগ নির্দেশ দিয়েছে যে কট্টরপন্থী গোষ্ঠী এবং জনবহুল জায়গায় তাদের কার্যকলাপের উপর কঠোর নজরদারি রাখা উচিত।

No comments