Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কংগ্রেসকে গুডবাই জানিয়ে বিজেপিতে হার্দিক

কংগ্রেসকে গুডবাই জানিয়ে বিজেপিতে হার্দিক প্রদীপ কুমার মাইতি- বিজেপিতে যোগদিলেন হার্দিক প্যাটেল (Hardik Patel)। বৃহস্পতিবার গুজরাতে দলের সদর দফতরে এই পাতিদার নেতা হাতে গেরুয়া পতাকা তুলে নেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির গ…

 




কংগ্রেসকে গুডবাই জানিয়ে বিজেপিতে হার্দিক

 প্রদীপ কুমার মাইতি- বিজেপিতে যোগদিলেন হার্দিক প্যাটেল (Hardik Patel)। বৃহস্পতিবার গুজরাতে দলের সদর দফতরে এই পাতিদার নেতা হাতে গেরুয়া পতাকা তুলে নেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির গুজরাত শাখার শীর্ষ নেতারা। হার্দিকের এই যোগদানের সঙ্গে সঙ্গে শেষ হল একটা অধ্যায়। শুরু হল নতুন এক যাত্রাপথ। কংগ্রেস শিবির ত্যাগের পর থেকেই হার্দিককে নিয়ে শুরু হয় চর্চা। প্রশ্ন উঠতে শুরু করে, এই পাতিদার নেতার পরের স্টেশন কি বিজেপি? তাকে এই নিয়ে প্রশ্নও করা হয়েছিল। যদিও হার্দিক (Hardik) সে সময় জানান, বিজেপিতে যোগ দেওয়ার কোনও সম্ভাবনা নেই। এই ধরনের কোন চিন্তাভাবনাও তিনি করছেন না। যদিও রাজনৈতিকমহলের একাংশ নিশ্চিত ছিল, পদ্মশিবিরেই যোগ দেবেন হার্দিক। আর এ দিন সকালে তাঁর টুইট সেই ভাবনায় সিলমোহর দেয়।

বৃহস্পতিবার সকালে নিজের টুইটার হ্যান্ডেলে হার্দিক (Hardik) নিজেকে একজন সাধারণ সৈনিকের সঙ্গে তুলনা করে টুইট করেন, 'আমি একজন সাধারণ সৈনিক। নতুন করে কিছু শুরু করতে চাই।' সেই সঙ্গে তাঁর সংযোজন 'জাতীয় স্বার্থে, আঞ্চলিক স্বার্থে এবং সামাজিক স্বার্থে নতুন কিছু করার ইচ্ছে রয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Pm Modi) সুযোগ্য নেতৃত্বে থেকে আমি আমার সেই ইচ্ছে সম্পূর্ণ করতে চাই।' এই টুইটে স্পষ্ট হয়ে যায় বৃহস্পিতবারেই হার্দিক পদ্মশিবিরে যোগ দিচ্ছেন। দরকার ছিল আনুষ্ঠানিক ঘোষণা। বৃহস্পতিবার বেলার দিকে এই পাতিদার নেতা যান গুজরাতে দলের সদর দফতরে। হাতে তুলে নেন গেরুয়া পতাকা।

No comments