Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়াতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাওয়াই কাজে লাগলো না সিআইটিইউ সমর্থিত ১

হলদিয়াতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাওয়াই কাজে লাগলো না সিআইটিইউ সমর্থিত ১পূর্ব মেদিনীপুর জেলা শিল্প শহর হলদিয়া । সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এসেছিলেন শিল্পশহর হলদিয়া সংহতি ময়দানে। নেতাকর্…

 




হলদিয়াতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাওয়াই কাজে লাগলো না সিআইটিইউ সমর্থিত ১

পূর্ব মেদিনীপুর জেলা শিল্প শহর হলদিয়া । সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এসেছিলেন শিল্পশহর হলদিয়া সংহতি ময়দানে। নেতাকর্মীদের সতর্ক করেছিলেন এবং শ্রমিকদের কাছ থেকে একশত দিন সময় নিয়েছিলেন। শ্রমিকদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য। সপ্তাহ না কাটতেই হলদিয়া শিল্প শহরে শ্রমিক প্রতিনিধি নির্বাচনে সিআইটিইউ সমর্থিত বামপন্থী একজন নির্বাচিত হলেন অরিন্দম দাস। 

প্রসঙ্গত,শিল্প শহর হলদিয়ার ইন্দোরামা ফার্টিলাইজার পার্মানেন্ট ইউনিউয়নের ভোটে বিরোধীদের ধরাশায়ী করল আইএনটিটিইউসি। শিবনাথ সরকার বলেন বুধবার ২ জুন শ্রমিক প্রতিনিধি নির্বাচনে  সিপিএম বিজেপি মিলিত শক্তিকে চূর্ণবিচূর্ণ করল শ্রমিকরা।ভোটের ফলাফল আইএনটিটিইউসি ১৪-সিআইটিইউ সমর্থিত নির্দল ১।যদিও আগে সবটাই আইএনটিটিইউসি দখলে ছিল। রাজ্য আইএনটিটিইউসি সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় জানান, দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গত সপ্তাহেই হলদিয়ায় শ্রমিক সমাবেশ করেছেন। তারপরেই উজ্জীবিত হয়েছেন শ্রমিকরা।তারই ফলশ্রুতি বিশাল জয় বলে জানান ঋতব্রত বাবু।

আইএনটিটিইউসি-র জেলা সভাপতি(তমলুক সাংগঠনিক)শিবনাথ সরকার বলেন হলদিয়ার শ্রমিক সমাবেশে অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশ মেনে এবং ঋতব্রত বন্দোপাধ্যায়ের পরামর্শ মতো নতুন বেতন চুক্তির কাজে জোর দেওয়া হয়েছে।

আগামীদিনে শ্রমিকদের বিভিন্ন দাবি দাওয়ার ওপর জোর দেওয়া হবে। নির্বাচন নিয়ে কটাক্ষ করেছেন ভারতীয় মজদুর সংঘ বিএমএস রাজ্য সহ-সভাপতি প্রদিপ বিজলী। তিনি বলেন রাজ্যের শাসক দল বামপন্থীদের সঙ্গে যোগাযোগ করে বিরোধী দল বিএম এস যাতে না আসতে পারে তার জন্যই আইএনটিটিইউসি সিআইটিইউকে অক্সিজেন যোগাচ্ছে এই ভোট অনৈতিকভাবে তারা জয়লাভ করেছে।


No comments