Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্য কিক বক্সিং প্রতিযোগিতায় জেলার সাফল্য,ঝুলিতে ৭ টি সোনা,৮ টি রুপো এবং ১১ টি ব্রোঞ্জ

রাজ্য কিক বক্সিং প্রতিযোগিতায় জেলার সাফল্য,ঝুলিতে ৭ টি সোনা,৮ টি রুপো এবং ১১ টি ব্রোঞ্জ
 আত্মরক্ষা ও শরীর মজবুত রাখতে কিক বক্সিং একটি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। আর সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে রাজ্যস্তরে জেলার মুখ উজ্জ্বল প্রতিযো…

 




রাজ্য কিক বক্সিং প্রতিযোগিতায় জেলার সাফল্য,ঝুলিতে ৭ টি সোনা,৮ টি রুপো এবং ১১ টি ব্রোঞ্জ


 আত্মরক্ষা ও শরীর মজবুত রাখতে কিক বক্সিং একটি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। আর সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে রাজ্যস্তরে জেলার মুখ উজ্জ্বল প্রতিযোগিরা। 

গত ২০ মে থেকে ২২ মে পর্যন্ত দূর্গাপুরের সিধুকানু স্টেডিয়ামে WAKO ইন্ডিয়া কিকবক্সিং ফেডারেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয় রাজ্য কিকবক্সিং প্রতিযোগিতা।    

পূর্ব মেদিনীপুর জেলার মোট ৫০ জন প্রতিযোগীর মধ্যে ২৪জন প্রতিযোগী রাজ্যস্তরে খেলার ছাড়পত্র পেয়েছিলো।জেলার স্পোর্টস কিকবক্সিং এসোসিয়েশনের প্রশিক্ষকরা এই বাছাইপর্ব করে রাজ্যস্তরের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য পাঠায়। ২৪ জন প্রতিযোগীর মধ্যে ২৩ জন পদক অর্জন করে।যার মধ্যে সোনা পেয়েছে ৭ জন,রুপো ৮জন বাকিরা ব্রোঞ্জ পয়েছে।সোমবার দুপুরে প্রতিযোগীরা বাড়ি ফেরেন।এক সাথে এতোগুলো পদক পাওয়ায় খুশি এলাকার মানুষ থেকে অভিভাবকরা।এদিন প্রতিযোগী ও প্রশিক্ষক বিধান জানাকে ফুল দিয়ে সংবর্ধনা জানানো হয়।জয়ের পর উচ্ছাসে ফেটে পড়েন প্রতিযোগী,অভিভাবক থেকে স্থানীয় মানুষজন।

প্রশিক্ষক তথা সংস্থার সম্পাদক বিধান জানা জানান,জেলার ইন্টার ক্লাব প্রতিযোগীতায় যারা সুযোগ পেয়েছিল তাদের মধ্যে থেকেই ৫০ জন প্রতিযোগীদের নিয়ে বাছাই করা হয়। ২৪ জন প্রতিযোগী রাজ্যস্তরে খেলার সুযোগ পেয়েছিলো। তাদের মধ্যে ২৩ জন পদক অর্জন  করেছে।ওদের সাফল্যে খুব ভালো লাগছে। আগামী মাসে কলকাতায় জাতীয় স্তরের প্রতিযোগিতা রয়েছে। সেই প্রতিযোগীতায়  জেলার সোনা ও রুপো পদক প্রাপ্তরা অংশগ্রহণের সুযোগ পাবে।এখন জাতীয় স্তরে সকলে সোনা পেয়ে যাতে আন্তর্জাতিক স্তরের খেলায় অংশগ্রহন করতে পারে সেজন্য এখন থেকে প্রশিক্ষণ শুরু করেছে পড়ুয়ারা।

No comments