Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জলের পাইপ লাইন মেরামতি না হওয়ায়, আধিকারিকের গাড়ি আটকে বিক্ষোভ

জলের পাইপ লাইন মেরামতি না হওয়ায়, আধিকারিকের গাড়ি আটকে বিক্ষোভ 


 পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার ব্লকের মীরপুর এলাকায় জল প্রকল্পের কাজ চলছে। এই কাজ করতে গিয়ে নন্দকুমার ব্লকের  নারায়ণপুর এলাকায় বেশ কিছু বাড়ি ও স্কুলের জলের পাই…

 




জলের পাইপ লাইন মেরামতি না হওয়ায়, আধিকারিকের গাড়ি আটকে বিক্ষোভ 




 পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার ব্লকের মীরপুর এলাকায় জল প্রকল্পের কাজ চলছে। এই কাজ করতে গিয়ে নন্দকুমার ব্লকের  নারায়ণপুর এলাকায় বেশ কিছু বাড়ি ও স্কুলের জলের পাইপ লাইন খুলে ফেলা হয়, তবে দীর্ঘদিন হয়ে গেলেও সেই পাইপ লাগানো হয়নি। যার ফলে জলের সমস্যায় পড়েছেন নারায়ণপুর এলাকার  বাসিন্দাদের এবং স্কুলের পড়ুয়ারাদের। এলাকাবাসীর দাবি বেশ কয়েক মাস আগে যখন এই পাইপলাইন খুলে কাজ হয় তখন  আধিকারিকরা জানিয়েছিলেন দুই-তিনদিনের মধ্যেই সেই পাইপ আবার পুনরায় লাগানো হবে। কিন্তু কয়েক মাস কেটে গেলেও সেই কাজ এখনো সম্পন্ন হয়নি। ফলে হয়রানির শিকার হচ্ছেন এলাকাবাসী, বারবার  জানিয়েও কোনো কাজ হয়নি।তাই  বুধবার সকালে কর্মরত ইঞ্জিনিয়ারদের গাড়ির সামনে গাছের গুড়ি ফেলে গাড়ি আটকে বিক্ষোভ দেখায় স্থানীয় বাসিন্দারা। যতক্ষণ না পর্যন্ত এই জলের পাইপ মেরামতির কাজ শুরু হবে ততক্ষণ পর্যন্ত তাদের এই বিক্ষোভ চলবে এমনটাই জানান বাসিন্দারা। দাবদাহে পানীয় জল না পাওয়ায় সমস্যা হচ্ছিল এলাকার মানুষদের। সেই সমস্যার কথা কর্তৃপক্ষকে জানানো হলেও তা কর্ণপাত করেনি বলে অভিযোগ। তাই বাধ্য হয়েই এলাকার মানুষ একজোট হয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায়। সকাল থেকে দুপুর পর্যন্ত বিক্ষোভ চলতে থাকে। পরে কর্তৃপক্ষ দ্রুত সমস্যার সমাধান করার কথা দিলে এলাকার মানুষ অবরোধ তুলে নেয়। 


নন্দকুমার এর বিধায়ক সুকুমার দে জানান বিষয়টি শুনেছি। দ্রুত যাতে এলাকার মানুষের সমস্যা দূর হয় তা কর্তৃপক্ষের সাথে কথা বলে সমাধান করব। 


এখন দেখার সমস্যা কাটিয়ে এলাকার মানুষ পানীয় জলের পরিষেবা পায়।।

No comments