Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়া ইনস্টিটিউট অফ ফার্মেসিিউদ্যোগে ১ স্পোটস এন্ড কালচারাল মিট 2022

হলদিয়া ইনস্টিটিউট অফ ফার্মেসিিউদ্যোগে ১ স্পোটস এন্ড কালচারাল মিট 2022 
হলদিয়া ইনস্টিটিউট অফ ফার্মাসি কলেজে প্রথম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান "জয় হো" অনুষ্ঠিত হল ১৮ মে  বুধবার এইচ আইটি কলেজের এস,এন বোস অডিটোরি…

 


হলদিয়া ইনস্টিটিউট অফ ফার্মেসিিউদ্যোগে ১ স্পোটস এন্ড কালচারাল মিট 2022 


হলদিয়া ইনস্টিটিউট অফ ফার্মাসি কলেজে প্রথম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান "জয় হো" অনুষ্ঠিত হল ১৮ মে  বুধবার এইচ আইটি কলেজের এস,এন বোস অডিটোরিয়াম হলে।

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/rl6KYLqGvLY

এদিন প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন আই কেয়ারের চেয়ারম্যান ডঃ লক্ষণ চন্দ্র শেঠ।এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার সেক্রেটারি আশিষ লাহিড়ী,ভাইস চেয়ারম্যান সুদীপ্ত শেঠ, ফার্মাসি কলেজ এর প্রিন্সিপাল সুমন পট্টনায়ক সহ অন্যান্যরা। 

 এ দিন হলদিয়া ফার্মেসি কলেজে আগামী শিক্ষাবর্ষ থেকে অপ্ট্রোমেট্রি ফার্মেসি ও এম ফার্ম কোর্স চালু হবে। এছাড়া হোমিওপ্যাথি ও আয়ুর্বেদ ফার্মেসি চালু করার পরিকল্পনা রয়েছে। বুধবার হলদিয়া ইন্সটিটিউট অব ফার্মেসি কলেজের বার্ষিক অনুষ্ঠানে একথা বলেন কলেজের প্রিন্সিপাল সুমন পট্টনায়ক। কলেজের ফার্মেসি পড়ুয়াদের জন্য চালু হচ্ছে ইন্ডাস্ট্রি -ইন্সটিটিউট রিলেশনশিপ ক্যাম্প। জুন মাসে প্রথম এধরনের ক্যাম্প হতে চলেছে। এদিন কলেজের বার্ষিক অনুষ্ঠানের সূচনা করেন আইকেয়ারের চেয়ারম্যান প্রাক্তন সাংসদ লক্ষ্মণ শেঠ। এছাড়াও উপস্থিত কলেজের ভাইস চেয়ারম্যান সায়ন্তন শেঠ, আইকেয়ারের কর্মকর্তা সুদীপ্তন শেঠ এবং স্পর্শিতা পণ্ডেশেঠ। আশিস লাহিড়ী জানান, আইকেয়ার তমালিকা পণ্ডাশেঠ নামাঙ্কিত ফিল্ম ইন্সটিটিউট চালু হবে।

No comments