Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অভিষেকের সভার জন্য কোন চাঁদা তোলা যাবেনা -ঋতব্রত

অভিষেকের সভার জন্য কোন চাঁদা তোলা যাবেনা -ঋতব্রত ২৭ ও ২৮ মে হলদিয়াতে সভা করবে অভিষেক! আজকের প্রস্তুতি সভায় এক লক্ষ মানুষের জমায়েত করতে হবে -মন্ত্রী ২৭ ও ২৮ মে হলদিয়াতে সভা করবে অভিষেক। পূর্ব মেদিনীপুর পার্টির নেতারা ৫০ হাজার লো…

 


অভিষেকের সভার জন্য কোন চাঁদা তোলা যাবেনা -ঋতব্রত 

২৭ ও ২৮ মে হলদিয়াতে সভা করবে অভিষেক! আজকের প্রস্তুতি সভায় এক লক্ষ মানুষের জমায়েত করতে হবে -মন্ত্রী 

২৭ ও ২৮ মে হলদিয়াতে সভা করবে অভিষেক। পূর্ব মেদিনীপুর পার্টির নেতারা ৫০ হাজার লোক আনবে বলে আজকের প্রস্তুতি সভায় জানায়। কিন্তু মলয় ঘটক বলে দেন এক লক্ষ লোক আনতে হবে। 

গোপন মিটিং  এ কোন কোন নেতা  জানায় এত লোক আনতে অনেক গাড়ি অনেক টাকা দরকার। 

এরপর প্রকাশ‍্য সভায় কর্মীদের উদ্দেশ্যে হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান জোর্তিময় কর বলেন " লক্ষ‍্ লোক আনতে হবে মানে টাকা তোলার প্রতিযোগিতা করবো তাহলে সর্বনাশ হয়ে যাবে।" 

মঞ্চে বসে থাকা মন্রী মলয় ঘটকতাতে সায় দিয়ে বলেন, সম্মেলনে কোন চাঁদা তোলা যাবেনা। সামনে বা গোপনে কোনটাই নয়।


দলীয় সূত্রে খবর অভিষেকের সভার জন‍্য বিভিন্ন শিল্প সংস্থা ও ঠিকাদারদের কাছে হলদিয়ার বেশ কিছু শ্রমিক নেতা ইতিমধ্যেই চাঁদা দেওয়ার জন‍্য চাপ দিতে শুরু করেছে বলে দলীয় নেতৃত্ব জানতে পেরেছে।

প্রসঙ্গত,কাঁথি ও তমলুক আইএনটিটিইউসি-র ডাকে ২৮ মে হলদিয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের শ্রমিক সমাবেশ উপলক্ষ‍্যে সোমবার হলদিয়ার কুমার চন্দ্র জানা অডিটোরিয়ামে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন রাজ‍্যের আইন মন্ত্রী মলয় ঘটক,আইএনটিটিইউসির রাজ‍্য সভাপতি ঋতব্রত বন্দোপাধ্যায়,সেচ ও জলপথ দপ্তরের মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র,মৎস্য মন্ত্রী অখিল গিরি সহ জেলার অন‍্যান‍্য বিধায়ক গন।




No comments